ধোনির বায়োপিকে সুশান্তের পারিশ্রমিক ছিল সবচেয়ে কম, ধোনি নিজে নিয়েছিলেন ২২ গুন বেশি টাকা

গত বছর ১৪ ই জুন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয় অভিনেতার মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে। তারপর কেটে গিয়েছে গোটা একটা বছর। এখনও সুশান্ত মৃত্যুর রহস্যভেদ হয়নি, বিচার পাননি তিনি। কেউ বলেন তিনি আত্মহত্যা করেছেন, কেউ আবার বলেন তাঁকে পরিকল্পিতমাফিক খুন করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এখনো সেই শোকের ক্ষত দগদগে হয়েই রয়েছে।

সবাই বলে তাঁর মৃত্যুর দুতিনদিনের মধ্যেই হয়তো তাঁকে সবাই ভুলে যাবে কিন্তু না, সারা দেশ তাঁর মৃত্যুবার্ষিকীর দিন দেখেছিল সুশান্তকে জানিয়ে নানা শ্রদ্ধার্ঘ্য। কিন্তু তদন্ত শেষ হয়নি, ২০২০ সালের ১৪ ই জুন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয় অভিনেতার বান্দ্রার ফ্ল্যাট থেকে। তারপর কেটে গিয়েছে গোটা একটা বছর। এখনও বিচার পাননি সুশান্ত। এখনো সেই শোকের ক্ষত দগদগে। এখনো চলছে তদন্ত। এর মধ্যেই উঠে এলো আরও এক তথ্য। জানা গেল চিরকালই অবহেলিত হয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) বায়োপিকে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এই ছবিতে অভিনেতার নিখুঁত এবং অসাধারণ পারফরম্যান্সে সকলকে তিনি নিজের অভিনয়ের দুর্দান্ত দক্ষতা দেখিয়ে দিয়েছিলেন। এই ছবিই ছিল সুশান্তের স্বল্প সময়ের কেরিয়ারের অন্যতম মাইলস্টোন। ২০১৬ তে মুক্তি পেয়েছিল সুশান্তের এই ছবি। কিন্তু সম্প্রতি একটি তথ্য ফাঁস হয়েছে, যেখানে জানা যায় এই ছবির জন‍্য সুশান্তের থেকেও বেশি পারিশ্রমিক নিয়েছিলেন ধোনি নিজে।

কারণ ধোনি নিজের বায়োপিকের অনুমতি দেওয়ার জন্যই ৪৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। অপরদিকে এত সুন্দর একটি অভিনয়ের পরেও সুশান্তের পারিশ্রমিক ছিল মাত্র ২ কোটি টাকা। যা খুবই অন্যায়। সুশান্তের থেকে প্রায় অধিক বেশি টাকা নিয়েছিলেন ধোনি নিজে। এমনকি, ধোনির বিজনেস ম‍্যানেজার অরুণ পাণ্ডে ছিলেন এই ছবির একজন সহ প্রযোজক, তিনিও সুশান্তের থেকে প্রায় ৩ কোটি টাকা বেশি পারিশ্রমিক পেয়েছিলেন, ৫ কোটি টাকা।

তবে আজীবন সুশান্তের এই ছবি প্রতিটি সিনেমাপ্রেমীদের বুকে গেঁথে থাকবে। সুশান্তের সেরা ছবিগুলির মধ্যে এটি ছিল একটি। তবে ছবিতে সুশান্তের পাশাপাশি অভিনয় করেছিলেন দিশা পাটানি এবং কিয়ারা আডভানি, কিন্তু আকর্ষনীয় ছিল সুশান্তের অসাধারণ পারফরম্যান্সই। আর এই ছবির প্রযোজনার দায়িত্বে ছিলেন নীরজ পাণ্ডে। গত বছর ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল‍্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধারের খবর প্রকাশ্যে আসতেই অভিনেতার আকস্মিক মৃত‍্যুতে তোলপাড় হয়ে গিয়েছিল গোটা দেশ‌।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *