Krrish 4-এর আগমন বার্তা Hrithik Roshan-এর মুখে

বলিউডের আরও এক সফল ফ্রাঞ্চাইজ।Koi… Mil Gaya থেকে সফর শুরু হয়েছিল। বাবা ও ছেলের ভমিকায় দেখা গিয়েছিল Hrithik Roshanকে। ২০০৩ সালে মুক্তি পায় এই ছবি। ২০০৬ সালে মুক্তি পায় Krrish। ২০১৩ সালে দর্শকের সামনে হাজির হয় Krrish 3। এবার পালা Krrish 4-এর। Rakesh Roshan-র ব্রেনচাইল্ড এই ফ্রাঞ্চাইজের মুখ ছেলে Hrithik Roshan। Krrish মুক্তি ১৫ বছর উপলক্ষ্যে ভক্তদের ফের আশার কথা শোনালেন হৃত্বিক রোশন।সরাসরি ঘোষণা করলেন আগামী ছবির। লিখলেন, ‘অতীতকে পিছনে ফেলে এবার দেখা যাক ভবিষ্যতের ঝুলিতে কী রয়েছে। Krrish 4।’

View this post on Instagram

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল Krrish সিরিজের পরবর্তী ছবি ঘিরে। একটা সময়ে শোনা গিয়েছিল ২০২০ সালের বড়দিনেই মুক্তি পাবে Krrish 4। কিন্তু সেই সম্ভাবনায় জল ঢেলেছিলেন স্বয়ং পরিচালক-প্রযোজক রাকেশ রোশন। জানিয়েছিলেন, নানা কারণে ছবির কাজ পিছিয়ে দিতে হয়েছে। চিত্রনাট্যের উপরেও কাজ চলছে নতুন করে। এই ঘোষণার পরই হতাশ হয়েছিলেন Krrish ভক্তরা। তবে স্বয়ং Hrithik Roshan-এর পোস্টের পর ফের খুশির হাওয়া দর্শক মহলে। Krrish 4-এও কি হৃত্বিকের বিপরীতে Priyanka Chopra-কেই দেখা যাবে? অপেক্ষা সময়ের।

মে মাসের গোড়ার দিকে সারা দেশ জুড়ে যখন হাহাকার পড়েছে প্রাণদায়ী অক্সিজেন সিলিন্ডারের তখন ভারতকে সাহায্য করতে একজোট হয়েছিলেন হলিউডের সেলেবরা। আর তাঁদের সঙ্গে হাত মিলিয়েছিলেন বলিউডের প্রখ্যাত অভিনেতা হৃত্বিক রোশন (Hrithik Roshan)। কোভিড ত্রাণ তহবিলের জন্যে অর্থ সংগ্রহই তাঁদের প্রধান লক্ষ্য। শুধুমাত্র ছবির পর্দাতেই নয়, বাস্তবেও হৃত্বিক রোশন হয়ে উঠলেন সুপার হিরো। কোভিড ত্রাণ তহবিলে নিজের সাধ্য মতো দান করলেন। সব মিলিয়ে এখনও পর্যন্ত ৩.৬৮ মিলিয়ন মার্কিন ডলার অর্থ সংগ্রহ হয়েছে বলেই জানা গিয়েছে। লেখক জয় শেট্টির একটি পোস্টের মাধ্যমে জানা গিয়েছে এই ত্রাণ তহবিলে ১৫ হাজার মার্কিন ডলার দিয়েছেন একা হৃত্বিক রোশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *