ফের ঘুরলো ভাগ্যের চাকা, আবারো আসছে রানু মণ্ডলের নতুন গান, ভিডিও ভাইরাল

অহং’কার ই পত’নের মূল; এই কথাটিকে বার বার অনেকে সত্যি প্রমাণ করেছে। তার মধ্যে অন্যতম হলেন রানাঘাট স্টেশেন থেকে উঠে আসা হিমেশ রেশমিয়ার ঝাঁ চক’চকে বলিউড স্টুডিয়োতে পৌঁছে গিয়েছিলেন। এক রিয়ালিটি শো থেকে তার নাম ডাকের সূচনা। সেখান থেকে তার বিখ্যাত হওয়া শুরু। “তেরি মেরি কাহানি” গানটি থেকে জনপ্রি’য়তা লাভ কী করেছিল।

নদিয়ার বোগোপাড়ার বাসিন্দা রানুর জী’বনযু’দ্ধ সাড়া জাগিয়েছিল গোটা দেশে। মুহূর্তের মধ্যে হয়ে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়া সেন’সেশন! রাতারাতি স্টা’র বনে গিয়েছিলেন রাণাঘাট স্টেশনের ভবঘুরে রাণু মন্ডল। তবে তার ব্যাবহার তাকে কয়েক মাস যেতে না তাকে ফেলে দিল আঁ’ধারে। ফিরে গেলেন আবার সেই রানাঘাট স্টেশনেই। ক’রোনা আবহে তার পরিস্থিতি আরো খা’রাপ হয়ে যায়। এমনটাও শোনা গেছে, সেই সময় না খেয়েও থাকতে হয়ে তাকে।

তার ব্যাবহার তাকে মহল থেকে নামিয়ে এনে ফেলেছে রাস্তায়। যেখান থেকে তার যাত্রা পথ শুরু করেছিল। রাতারাতি স্টা’র হওয়ার পর গায়িকার ব্যবহার এবং স্বভাবের বদল এসেছিল বলে অনেকেই অভিযোগ করেন। মাঝে বেশ কটা দিন রানু মণ্ডলের বেশ ক’ষ্টেই কেটেছে। অনেকে অভি’যোগ করেছেন অহং’কার তাঁর পত’নের কারণ। তবে ফের লাইমলাইটে আসছেন গায়িকা। যে সমা’জকর্মী অতীন্দ্রর জন্য রানু মণ্ডলকে সকলে চিনতে পেরেছেন, তিনিই জানিয়েছেন গায়িকার গানের জগতে দ্বিতীয় ইনিংসের কথা।

এখন আবার পুনরায় রানু মন্ডল লাইম লাইটে সামনে আসতে চলেছে। গান ঘরে হঠাৎ দেখায় আসতে চলেছে রানু মন্ডল তার সাথে রূপঙ্কর বাগচী। হঠাৎ করে দেখা হতে চলেছে সেই রানু মন্ডল সাথে মানুষের লাইভ শো ২০২১ এ ২ জানুয়ারি সন্ধ্যায় 8 ঘটিকায়। ইতিমধ্যেই নরেন্দ্রপুরের গানঘর স্টুডিওতে কনসার্টের শু’টিং সারা হয়ে গিয়েছে।

ফলে আবার শোনা যাবে রানু মণ্ডলের গান। তা নিয়ে অবশ্য গায়িকার অনুগা’মীদের মধ্যে হইচই পড়ে গেছে। অন্যদিকে, রানাঘাটের রানু মন্ডল ধীরজ মিশ্রর সঙ্গে একটি কাজ করছেন। আর ভি রাজমিস্ত্রীর প্রথম রোম্যা’ন্টিক ছবি ‘সীতামগর’ এবং দেশা’ত্মবোধক ছবি ‘সরোজিনী’তে গান গাইবেন রাণু মণ্ডল। ফের রানু মন্ডলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে রানু তাঁর আপকামিং প্রো’জেক্ট নিয়ে কথা বলছেন। গায়িকা পাশাপাশি বলেছেন যে স’ম্মান এবং ভালবাসা তিনি অনুরাগীদের থেকে পেয়েছিলেন, সেই ভালবাসা আগামীতেও যাতে অটুট থাকে,

সকলের কাছে সেই অনুরোধ করেছেন। দুটি ছবির গানের রেকর্ডিং খুব শীঘ্রই হবে। খুব তাড়াতাড়ি ফের মুম্বই পাড়ি দিতে চলেছে রানু মণ্ডল। এইবার সময়ে বলে দেবে যে রানাঘাটের সুপারস্টার তার জায়গা ধরে রাখতে পারে নাকি তার অহং’কার তাকে আবার পত’নের দিকে ঠেলে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *