রিমেক কুইন নেহা কক্করে গানে অসাধারন নেচে তাক লাগাল খুদে কন্যা

সোশ্যাল মিডিয়ায় যেমন নানান প্রতিভা সামনে আসে তেমনি কিছু নির্মল আনন্দের ভিডিওও সামনে আসে। সেখানে গান নাচের দক্ষতার চেয়েও বেশি প্রশংসিত হয় ভিডিওটির কেন্দ্রবিন্দুতে যে আসে সে। সাধারনত ছোট বাচ্চাদের নানারকম মজার কীর্তি আনন্দ দেয়। তারা বড়োদের মতোন সাজগোজ করলে যেমন মজা লাগে তেমন আগের আদো আদো কথায় মন গলে যায়।

আসলে বাচ্চা মানেই সরল ও মুগ্ধতার প্রতীক। তাদের দেখতে সবসময় ভালো লাগে। তাদের হাসি, অঙ্গভঙ্গি, আদৌ স্বরের কথা সারল্য স্নিগ্ধতা সবকিছু নিমেষে মন জয় করে নেয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে এমনই এক বাচ্চার সারল্য ও নাচ মুগ্ধ করেছে দর্শকদের। ভাইরাল এই ভিডিওতে দেখা দিয়েছে একটি ছোট্ট শিশু বড়দের মতো পোশাক পরে অসাধারণ ভঙ্গিমায় নেচে চলেছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে নেহা কাক্কারের একটি গান তু আপনা খেয়াল রাখা কার। নাচের স্টেপ এর চেয়েও তার এক্সপ্রেশন অঙ্গভঙ্গি মুগ্ধ করেছে সকলকে।

ভিডিওটি সম্ভবত বাচ্চাটির মা বাবা নিজেদের মুঠোফোনে বন্দী করে নিয়েছেন। আর সেটাই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর মিষ্টি মেয়ের এই অভিব্যক্তিতেই মাত হয়েছেন দর্শকগন। ইতিমধ্যে সাড়ে তিন লক্ষ মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। প্রতিনিয়ত বাড়ছে লাইক সংখ্যা। একইসাথে প্রচুর সংখ্যক লাইক পড়েছে ভিডিওতে। কমেন্ট সেকশনে সবাই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন শিশুটিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *