ক্যানিংয়ে প্রকাশ্য বাজারে চলল গুলি, জখম ২ তৃণমূল কর্মী

ভর সন্ধ্যায় প্রকাশ্যে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে চলল গুলি, পড়ল বোমা। ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন দুজন। মঙ্গলবার সন্ধ্যায় ক্যানিংয়ের সাতমুখি বাজারে এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ জানায়, গুলিবিদ্ধ দু’জনের নাম, মহরম শেখ ও আলম শেখ। ক্যানিংয়ের সাতমুখি বাজার এলাকার বাসিন্দা দুজনেই এলাকায় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত।

গুরুতর আহত অবস্থায় দুজনকেই উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তবে কারা এঁদের উপর গুলি চালিয়েছে, তা স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় ব্যক্তিগত কাজে ক্যানিং থানায় গিয়েছিলেন মহরম শেখ ও আলম শেখ। সেখান থেকে বাইকে করে ফেরার সময় বাড়ির অদূরেই তাঁদের লক্ষ্য করে বোমা ও গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। ঘটনায় দুজনেই গুলিবিদ্ধ হয়েছেন।

তারপর বোমা-গুলির শব্দ শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ক্যানিং থানার পুলিশ। তারপর স্থানীয়দের সহায়তায় পুলিশ গুলিবিদ্ধ মহরম ও আলমকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করে।ভর সন্ধ্যায় বাজারে গুলি ও বোমা পড়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। এদিকে, ঘটনার খবর পেয়েই দলীয় কর্মীদের দেখতে হাসপাতালে যান ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশরাম দাস। আহতদের যথাযথ চিকিৎসার বন্দোবস্ত করার ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছেন তিনি। পাশাপাশি যারা মহরম ও আলমের উপর গুলি চালিয়েছে, অবিলম্বে তাদের গ্রেফতারের ব্যাপারে পুলিশকে নির্দেশ দিয়েছেন বিধায়ক। ইতিমধ্যে ক্যানিং থানায় অভিযোগও দায়ের হয়েছে। যদিও মহরম ও আলমের উপর হামলার পিছনে ব্যক্তিগত কারণ নাকি রাজনৈতিক কারণ রয়েছে, তা এখনও স্পষ্ট নয়। অভিযুক্তরা ধরা পড়লেই হামলার কারণ স্পষ্ট হবে বলে মনে করছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজ শুরু হয়েছে বলে ক্যানিং থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *