যৌনতা মানে শুধুই আনন্দ, যুবতী নাতনিকে এ কি শিক্ষা দিচ্ছেন ৮৯ বছরের বৃদ্ধা ঠাকুমা, ভাইরাল ভিডিও

বর্তমানে সমাজ সমস্ত বিষয়ে অনেকখানি এগিয়ে গিয়েছে, তবুও এখনো পর্যন্ত ভারতবর্ষে বেশ কিছু বিষয়ে হয়েছে ছুতমার্গ, আর ঠিক তেমনই এক বিষয় হল যৌনতা (Sex)। আধুনিক প্রজন্ম এই বিষয়টিকে নিয়ে তাও খানিকটা খোলামেলা ভাবনা পোষণ করলেও বয়স্কদের মধ্যে এখনো যৌনতা’ নাম শুনলেই কেমন জানি একটা ভ্রুকুটি ভাব। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও সেই চিন্তা ধারাকে একদম বদলে দেবে আপনার। ৮৯ বছরের বৃদ্ধা যেভাবে যৌনতা নিয়ে তার নাতনীকে খোলামেলা সাক্ষাৎকার দিয়েছেন তা সত্যিই প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অবন্তী নাগপাল (Avanti Nagpal) নামের মুম্বাইয়ের (Mumbai) এক তরুণীর শুট করা একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে কথোপকথনের মাধ্যমে অবন্তী নিজের দিদিমা আজ্জিকে (Grandma) জিজ্ঞাসা করেছেন যৌনতা সম্পর্কিত একাধিক প্রশ্ন, এবং সেই প্রশ্নের উত্তর যেভাবে আজ্জি দিয়েছেন তা দেখে তাকে কুর্নিশ জানিয়েছে নেট নাগরিকরা।

অবন্তী পেশায় একজন শিল্পী এবং তার দিদা আজ্জি একজন চিকিৎসক, আর সেই আজ্জিকে যৌনতার সঠিক সময় থেকে শুরু করে সম্মতির মতন একাধিক গুরুত্বপূর্ণ প্রশ্ন করল অবন্তী।

আজ্জি জানালেন, অন্য ব্যক্তির প্রতি শারীরিক এবং মানসিক আকর্ষণ থেকেই জন্ম নেয় যৌনতা। আজ্জি আরো বললেন, মেয়েদের ক্ষেত্রে ১৬ বছর এবং ছেলেদের ক্ষেত্রে ২৫ বছর আবার কোনো কোনো সময় ২০ বছর বয়স থেকেই যৌনতার আকাঙ্খা শুরু হতে পারে বলে তার বিশ্বাস। তবে ৮৯ বছর বয়সী এই প্রবীণা পরামর্শ দেন, কারও সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়ার আগে নিজেকে ১০০ নিশ্চিত করার জন্য। তারই সাথে আজ্জি বলেন,যৌনতা আনন্দের বিষয়। তবে যৌনতায় লিপ্ত হওয়ার আগে অবশ্যই দুই পক্ষের সহমত জরুরি বলে জানান এই প্রবীণা। পাশাপাশি মানুষ যে এখনো যৌনতার বিষয়ে কথা বলতে দ্বিধাবোধ করে সেই বিষয়েও দৃষ্টিপাত করেছেন আজ্জি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *