বলিউডের এই ৮টি সিনেমার শুটিংয়ে সত্যিকারের সেক্স করেছিলেন নায়ক-নায়িকা

সময় বিশেষে একজন অভিনেতাকে যেমন গানের লিপ মেলাতে হয়, তেমনই স্ক্রিপ্টের প্রয়োজনে অন্তরঙ্গ দৃশ্যেও অভিনয় করতে হয়। কে কত সুন্দর ভাবে অভিনয়টাকে ফুটিয়ে তুলতে পারছেন তার ওপরই নির্ভর করে পেশাদারিত্ব। অভিনয় করার সময় তাই দক্ষ অভিনেতারা অভিনীত চরিত্রের সঙ্গে একাত্ব হয়ে যান। তাই তারা যখন অভিনয় করেন তখন আমরা তাদের ব্যক্তিগত চরিত্রের সঙ্গে অভিনীত চরিত্রের পার্থক্য করতে পারিনা। আর এখানেই তাদের অভিনয়ের সার্থকতা। যে যত ভালো ভাবে অভিনয়কে সত্য করে তুলতে পারেন তিনি তত ভালো অভিনেতা।

সিনেমায় এই ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং প্রফেশনাল ভাবে করা হয়ে থাকে। কিন্তু অনেকসময় এই অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে গিয়ে অনেক সময় অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এরকম ঘটনা বহুবার ঘটেছে বলিউডে। আজ এরকম ৮টি দৃশ্যের প্রসঙ্গে কথা বলব।

১। ‘ইয়ে জাওয়ানি হে দিওয়ানি’ : এই  সিনেমায় রণবীরের সঙ্গে ইভলিনের ছিল একটি কিসিং সিন। এই দৃশ্যে রণবীর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। পরিচালক দৃশ্যটি ‘কাট’ বলার পরেও তিনি ইভলিকে কিস করতে থাকেন।

২। ‘আই ডোন্ট লাভ ইউ’ : এই সিনেমায় রুসলান ও চেতনার একটি চুম্বন দৃশ্য আছে। এই দৃশ্যটি করতে গিয়ে রুসলান নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। শুটিং করার সময় তিনি চেতনার ব্রা খুলে চেতনার বুকে হাত ঢুকিয়ে দেন যে কারণে চেতনার ড্রেস খুলে যায়। পরবর্তীকালে অবশ্য রুসলান তার এই ভুলের জন্য অভিনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন।

৩। ‘আ জেন্টালম্যান’ : ‘আ‌ জেন্টালম্যান’ সিনেমায় জ্যাকলিন ফার্নান্দেজ ও সিদ্ধার্থ মালহোত্রার একটি কিসিং সিন ছিল। এই দৃশ্যের শুটিং করার সময় অভিনেতা ও অভিনেত্রী দুজনেই নিজেদের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। নায়ক নায়িকা কিস করতে করতে এতটাই মজে জন যে পরিচালক কাট বললেও তারা কিস করা থামাননি বরং তারা একে অপরের সাথে চুম্বনরত অবস্থায় থেকে যান।

৪। ‘প্রেম প্রতিজ্ঞা’ : রঞ্জিত ও মাধুরী দীক্ষিতের এই সিনেমায় একটি ধর্ষন দৃশ্য ছিল। এই ধর্ষণ দৃশ্যটি অভিনয় করার সময় রঞ্জিত ভুলে যান যে এটি রিয়েল লাইফ নয়, আর তিনি মাধুরীর ওপর গায়ের জোর দেখান। শোনা যায় এই ঘটনায় মাধুরী দীক্ষিত বেশ ভয় পেয়ে গেয়েছিলেন।

৫। ‘দয়াবান’ : এই সিনেমায় মাধুরী ও বিনোদ খান্নার অন্তরঙ্গ দৃশ্যে বিনোদ খান্না নিজেকে আত্মনিয়ন্ত্রণে রাখতে পারেননি। দৃশ্যটি করার সময় তিনি মাধুরীর ঠোঁট জোরে কামড়ে দেন।

৬। ‘প্রেম ধর্ম’ : এই সিনেমায়  বিনোদ খান্না আর ডিম্পেলের একটি চুম্বন দৃশ্য ছিল।  এই দৃশ্যটি করার সময় বিনোদ খান্না আত্মনিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ও পরিচালক কাট  বলার পর ও ডিম্পল কাপাড়িয়াকে জড়িয়ে ধরে চুম্বন করতে থাকেন, এ কারণে পরিচালক মহেশ ভাট পরবর্তীকালে ডিম্পলের কাছে ক্ষমা চেয়ে ছিলেন।

৭। ‘ফ্লাইং জাট’ : এই ছবিটির মধ্যে একটি অন্তরঙ্গ দৃশ্য ছিল। এই দৃশ্যটি করার সময় জ্যাকলিন ফার্নান্দেজ ও টাইগার শ্রফ আত্মনিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ও পরিচালকের কাট বলার পরও নিজেদের মধ্যে চুম্বনে ব্যস্ত ছিলেন।

৮। দিলীপ তাহিল ও জয়াপ্রদা : একটি সিনেমার অন্তরঙ্গ দৃশ্যে জয়াপ্রদার সঙ্গে অভিনয় করার সময় কন্ট্রোল হারিয়ে ফেলেন দিলীপ তাহিল। যে কারণে দিলীপ কে চড় ও মেরেছিলেন জয়াপ্রদা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *