যৌবনে পা দিলেও দিতিপ্রিয়ার জীবনে নেই প্রেম! সিঙ্গেল থাকার সিক্রেট ফাঁস করলেন রানীমা

করুণাময়ী রানী রাসমণিতে রাণীমার প্রয়ানের পর দিতিপ্রিয়া কে বারবারই অন্য লুকে ধরা গেছে। এখন দিতিপ্রিয়া ওয়েব সিরিজ এবং একাধিক ছবির কাজ নিয়ে অত্যন্ত ব্যস্ত। শত ব্যস্ততার মাঝেও তিনি কথা বলতে বেশ পছন্দ করেন। এই প্রথমবার নিজের প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়াতে কিছু কথা শেয়ার করলেন এই অভিনেত্রী।

বেশ কিছুদিন আগে থেকেই অভিনেতা বিশ্ববাসু বিশ্বাসের সঙ্গে দিতিপ্রিয়ার প্রেম নিয়ে গুঞ্জন উঠেছিল। তবে নিজের প্রেমের সম্পর্কে তেমন ভাবে কিছুই মুখ খোলেননি পর্দার রানী মা। তবে এবার প্রথমবার সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেমের কথা সরাসরি জানালেন তিনি। রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে কথা বলতে গিয়ে দিতিপ্রিয়া জানিয়েছেন যে তিনি এখনো সিঙ্গেল।

View this post on Instagram

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

পড়াশুনা, অভিনয়, আঁকা এবং সময় পেলে দূর-দুরান্তে ঘুরতে যাওয়াই হল এই অভিনেত্রীর পছন্দের বিষয়। এখন তিনি হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ তানসেনের তানপুরা শুটিং নিয়ে বড়ই ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী জানান, ‘কিছু সম্পর্ক আমায় সিঙ্গেল থাকার জন্য ইন্সপায়ার করে।’ তাঁর কথা থেকে বোঝা যায় যে তিনি আশপাশের মানুষের প্রেম দেখে খুব একটা মধুর অভিজ্ঞতা অর্জন করতে পারেননি তাই ওই সমস্ত প্রেম দেখার পর তাঁর বেশি করে সিঙ্গেল থাকতে ইচ্ছা করেছে।

এখন প্রেম সম্পর্কে ব্রেকআপ শব্দটা এতই সাধারণ অর্থে ব্যবহার হচ্ছে যে প্রেম বা বিয়ে নিয়ে কোনো কিছু চিন্তা করতেই দিতিপ্রিয়া ভয় পাচ্ছেন। কিন্তু এখন প্রশ্ন হল যে দিতিপ্রিয়া কাদের প্রেম দেখে এমন ইচ্ছা তৈরি করেছেন? সেই বিষয় কিন্তু অভিনেত্রী মুখ খোলেননি। তবে অভিনেত্রী তাঁর পোষ্টের মাধ্যমে স্পষ্টভাবেই বুঝিয়ে দিয়েছেন যে তিনি প্রেম করছেন না সিঙ্গেল। এর পাশাপাশি প্রেম নিয়েও তিনি কোনো কিছু চিন্তাও করছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *