খোলামেলা পোশাকে দিতিপ্রিয়া, ছবি দেখে Love পাঠালেন ‘মথুরা মোহন’!

‘রাণী রাসমণি’ (Karunamoyye Rani Rashmani) ধারাবাহিকে তিনি আর অভিনয় করছেন না। দর্শকদের কাঁদিয়ে ধারাবাহিকের শেষপর্বেও ‘রানিমা’ ওরফে অভিনেত্রী দিতিপ্রিয়া (Ditipriya Roy) সবার মন জয় করে নিয়েছিলেন। তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সবাই। তবে ‘রানিমা’ বেশ ছেড়ে অভিনেত্রী দিতিপ্রিয়া এখন একেবারেই সদ্য যৌবনে পা দেওয়া একটি মেয়ে। কাজ থেকে তাঁর কিছুদিনের বিরতি। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। তবে এখন দিতিপ্রিয়া সময়টা কাটাচ্ছেন নিজের মতো করে। ঘুরছেন, ফিরছেন, কফি শপে যাচ্ছেন, বন্ধুদের সঙ্গে আড্ডাও মারছেন। দিতিপ্রিয়া তাই এখন অন্য সব মেয়েদের মতো নিজেকে সাজিয়ে রাখছেন অলটাইম। তাই তো নতুন হেয়ারস্টাইল, রঙিন পোশাকে সবার প্রিয় ‘রানিমা’ একেবারে নতুন অবতারে!

হ্যাঁ, ঠিকই পড়েছেন। সবার প্রিয় ‘রাণী রাসমণি’কে এবার দেখা গেল একেবারে অন্যরূপে। যা দেখে রীতিমতো তাক লেগেছে নেটিজেনদের। তা এমন কী ছবি পোস্ট করলেন দিতিপ্রিয়া?

View this post on Instagram

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

দিতিপ্রিয়া তাঁর ইনস্টাগ্রামে আপলোড করেছেন নতুন একটি ছবি। যেখানে তাঁকে দেখা গিয়েছে ছোট পোশাকে, কফি কাপ হাতে নিয়ে মিষ্টি হাসছেন দিতিপ্রিয়া। ইতিমধ্যেই দিতিপ্রিয়ার এই ছবি দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও কমেন্ট বক্সে লিখেছেন দিতিপ্রিয়াকে ভালবাসার কথা। তবে নজরে এসেছে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের একটি ইমোজি মন্তব্য। চোখ ভরা ভালবাসা নিয়ে দিতিপ্রিয়ার ছবিকে দারুণ পছন্দ করেছেন ‘রাণী রাসমণি’র মথুরা মোহন বিশ্বাস।

এমনিতেই দিতিপ্রিয়ার সঙ্গে অভিনেতা বিশ্বাবসুর নাম জড়িয়ে প্রেমের গুঞ্জন টলিপাড়ায়। তার উপর এই ছবি রীতিমতো শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে প্রেম নিয়ে কোনও মন্তব্যই করতে চাননি দিতিপ্রিয়া ও বিশ্বাবসু। বরং সব কিছুকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *