স্লিভলেস পোশাকে অভিনেত্রী মৌনি রায়, হট লুকে ঘায়েল নেটিজেনরা

মৌনি রায় (mouni roy)-এর ‘নাগিন’-এর টিজারে মৌনিকে মাঝে মাঝেই আদি নাগিনের রূপে দেখা যাচ্ছে। কালার্স চ্যানেলের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ মৌনির কেরিয়ারে একটি মাইলস্টোন। তবে সম্প্রতি মৌনি নিজের একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন।

রিলটি তোলা হয়েছে দুবাইতে। দুবাইয়ের ফটো ও ভিডিওগ্রাফার আরমান (armaan) এই রিলটি শুট করেছেন। ইন্সটাগ্রাম রিলে মৌনির পরনে রয়েছে কালো রঙের স্প্যাগেটি স্লিভ জাম্পসুট। জাম্পসুটটি ডিপ নেক। মৌনি এই রিলে নিজের ওয়েভি লাল চুলকে প্রপস হিসাবে ব্যবহার করেছেন। চুল নিয়ে নানারকম সিডাক্টিভ ধরনে রিলটি শুট করেছেন মৌনি। আশকা গোরাডিয়া (Ashka goradia), শমিতা শেঠি (shamita shetty), তুষার কালিয়া (Tushar kalia)-রা মৌনির শেয়ার করা ভিডিওটির নিচে কমেন্ট বক্সে অনেকগুলি আগুনের ইমোজি দিয়েছেন।

View this post on Instagram

A post shared by mon (@imouniroy)

বালাজি টেলিফিল্মস-এর জনপ্রিয় ডেইলি সোপ ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ -এর মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন মৌনি। ‘কিঁউকি সাস ভি কভি বহু থি ‘-এর মুখ্য চরিত্র তুলসীর পালিতা কন্যা কৃষ্ণাতুলসী বা কেটির ভূমিকায় অভিনয় করেন মৌনি। এই চরিত্রটি মৌনিকে দর্শকদের কাছে জনপ্রিয় করে তোলে। এরপর টেলিভিশনে অনেকগুলি সিরিয়াল করেন মৌনি। কিন্তু কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ মৌনিকে শক্তিশালী অভিনেত্রীর তকমা দেয়। এরপর তাঁর কাছে আসে ফিল্মের অফার। 2018 সালে অভিনেতা অক্ষয়কুমার(Akshay kumar)-এর বিপরীতে ‘গোল্ড’ ফিল্মে অভিনয়ের মাধ্যমে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন মৌনি। এই ফিল্মে অক্ষয়কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন মৌনি। তাঁর অভিনয়ের প্রশংসা করেন বলিউডের ফিল্ম ক্রিটিকরা। একের পর এক ফিল্মের অফার আসতে থাকে তাঁর হাতে। খুব তাড়াতাড়ি রুপোলি পর্দায় আসতে চলেছে মৌনির আগামী ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। করণ জোহর(karan johar)-এর প্রযোজনায় অয়ন মুখার্জি(Ayan Mukherjee) পরিচালনা করেছেন ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি একটি সুপারহিরো ট্রিলজি। এই ফিল্মে মৌনি অ্যান্টি-হিরোইনের চরিত্রে অভিনয় করছেন।

বেশ কিছুদিন ধরেই পেশায় ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ার (suraj nambiar)-এর সঙ্গে মৌনির সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও প্রকাশ্যে মৌনি বা সুরজ মুখ খোলেননি। সম্প্রতি সুরজের বাবা-মায়ের সঙ্গে মৌনির মা ও ভাইয়ের দেখা-সাক্ষাৎ নিয়ে দানা বেঁধেছে জল্পনা। মৌনি ও তাঁর ভাইয়ের কাছের বন্ধু মন্দিরা বেদী (Mandira Bedi)-এর বাড়িতে দুই পরিবারের সাক্ষাতের ব্যবস্থা হয়েছিল। মৌনী নিজেই এই সাক্ষাতের কয়েকটি ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন। কিন্তু সুরজ ও মৌনির বন্ধু মন্দিরা এই মুহূর্তে তাঁর স্বামী রাজ কোশল ( Raj koshal)-এর মৃত্যুতে ভেঙে পড়েছেন। মৌনি মন্দিরার সঙ্গে দেখা করেছেন। রাজ মৌনির কাছেও যথেষ্ট শ্রদ্ধেয় ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *