‘ফিতেটা কেটে দিলেই ফাঁকা’, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ফের কটাক্ষের শিকার অভিনেত্রী মনামী

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। সম্প্রতি লাল রঙের গাউনে খোলা চুলে, হালকা মেকাপে ধরা দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে নুড লিপস্টিক ও ড্যাঙ্গলার কানের দুল তাঁর সৌন্দর্যকে আরও দ্বিগুন বাড়িয়ে দিয়েছে। তাঁর এই লুকে রীতিমতো কুপোকাত ভক্তরা। অভিনেত্রীর থেকে চোখ সরানো দায় হয়ে পড়েছে নেটিজেনদের। সকলেই তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে।

View this post on Instagram

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

কিন্তু ওই যে কথায় বলে ‘এক বালতি দুধে এক ফোটা চোনা’। ঠিক তেমনই এত ভালো কমেন্টের মাঝে ওই কমেন্টে চোখ আটকে গেছে সবার। যেখানে লেখা ‘খোলা পিঠ…উফফ! ফিতেটা কেটে দিলেই ফাঁকা’। তবে, ভাবলে অবাক হবেন যে, কোন ছেলে নয় একজন মেয়েই এই কমেন্টটি করেছেন মনামীর (Monami Ghosh) এই ছবির কমেন্ট (Comment) সেকশনে।

বাংলা টেলিভিশন (Television) তথা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মনামী ঘোষ (Monami Ghosh) । অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ এক্টিভ এই অভিনেত্রী। মাঝে মধ্যেই ছবি পোস্ট ঝড় তোলে ভক্তদের হৃদয়ে। ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই তাঁর গ্ল্যামার আরও বাড়ছে। তাঁর সেক্সী টোনড ফিগারে রীতিমতো কুপোকাত ভক্তরা। সম্প্রতি কিছুদিন আগেই ‘মৌচাক’ ওয়েব সিরিজ দিয়ে ওটিটি প্লাটফর্মে হাতেখড়ি হয় অভিনেত্রীর। সেখানেও তাঁর মৌ বৌদির লুক ঝড় তুলেছে ঠাকুরপোদের হৃদয়ে। তবে, সম্প্রতি ছবি পোস্ট করে এমনই কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *