শ্রীলেখার শরীর নিয়ে ফের অশ্লীল মন্তব্য, জবাবে ধুয়ে দিলেন অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ায় বরাবর ভীষণ অ্যাকটিভ থাকেন টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। পর্দার বাইরে এভাবেই অনুরাগীদের সঙ্গে সংযোগ রক্ষা করে চলেছেন তিনি। কখনও বাইরের প্রকৃতির ছবি, কখনও বা গাড়িতে যাতায়াতের পথে টুক করে একটা সেলফি তুলে নেট মাধ্যমে ছড়িয়ে দেন অভিনেত্রী। আবার কখনও স্নানের পর ভেজা শরীরে তোয়ালে জড়িয়ে কিংবা জিমের আউটফিটে শ্রীলেখার শরীরচর্চার ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যায়।

এবারেও নেট মাধ্যমে উষ্ণতার পরশ ছড়িয়ে দিলেন ৪০ উর্দ্ধো শ্রীলেখা। ইনস্টাগ্রামের (Instagram) ওয়ালে সম্প্রতি একটি রিল ভিডিও (Reel Video) পোস্ট করেছেন তিনি। বৃষ্টিমুখর দিনে বাইরের প্রকৃতি তার মনেও বেশ রোমান্টিসিজম জাগিয়ে তুলেছে। প্রকৃতির এই রূপে মুগ্ধ শ্রীলেখার মন কিছুতেই আর ঘরে থাকতে চাইছে না। তাই তো মোবাইল ক্যামেরার সামনে তিনি গেয়ে উঠলেন বৃষ্টিমুখর দিনের জনপ্রিয় সেই গান, “এই মেঘলা দিনে একলা ঘরে থাকে না তো মন।” এই ভিডিওটিই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওকে কেন্দ্র করেই বিতর্কের সূত্রপাত হলো।

শ্রীলেখার গাওয়া গানে নয়, নেটিজেনদের চোখ আটকেছে তার পরনের স্লিভলেস টপে! তাও আবার কোনও পুরুষ নন, শ্রীলেখার পোশাক নিয়ে তাকে কটাক্ষ করলেন জনৈক মহিলা। পৌলমী যোশী নামের জনৈক ওই নেটিজেন শ্রীলেখাকে কটাক্ষ করে কমেন্ট করেছিলেন, “স্ট্র্যাপটা খুলে ফেলো, আরও ভাল লাগবে। বডি শো অফ হবে”। তবে তার সেই তির্যক মন্তব্যের উপযুক্ত জবাব দিয়েছেন শ্রীলেখা। না, কমেন্ট পড়ে মোটেই মাথা গরম করেননি অভিনেত্রী। বরং ঠান্ডা মাথায় বাঁকা মন্তব্যের সঠিক জবাবটি দিয়েছেন তিনি।

ওই বিপরীত মন্তব্যকারিণীকে উল্লেখ করে তিনি জবাব দেন, “পৌলমী বিনয় যোশী কেন বলুন তো? আপনার পরতে ইচ্ছে করছে বুঝি, কিন্তু পারছেন না। জ্বালাটা বুঝি”। এখানেই অবশ্য থেমে থাকেননি শ্রীলেখা। ওই নেটিজেনের তির্যক মন্তব্য এবং জবাবে তার মন্তব্যের স্ক্রীনশট তুলে ফেসবুকেও পোস্ট করেছেন শ্রীলেখা। ক্যাপশনে তিনি লিখেছেন, “মনস্তাত্ত্বিক বিশ্লেষণ সেভাবে করতে পারি না। তবে বোঝার মতো মন আছে। তাই এই ধরনের নারীর প্রতি সহানুভূতি রয়েছে আমার”।

তিনি ক্যাপশনে আরও লিখেছেন, “এ কাজ শুধু পরুষেরাই করে না! অন্য মিত্র-র কথা ভুলে গিয়েছেন, যে আমাকে বডি শেমিং করে কমেন্ট করেছিল। ওই মন্তব্যে বিরক্ত হয়েছিলাম, এটাও নয়।” উল্লেখ্য, সম্প্রতি বলিউডের আরেক অভিনেত্রী রিমঝিম মিত্র এবং শ্রীলেখা মিত্রর অনলাইন দ্বৈরথ নেট মাধ্যমে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছিল। রিমঝিম এবং শ্রীলেখা, একজন গেরুয়াপন্থী, অপরজন লাল মনোভাবাপন্ন। তাদের ব্যক্তিগত সম্পর্কও তেমন স্বাভাবিক নয়। সোশ্যাল মিডিয়াতেই তার প্রমাণ পেয়েছিলেন নেটিজেনরা।

টলিউডের এই দুই অভিনেত্রীর সম্পর্ক এতটাই চরমে উঠেছিল যে সোশ্যাল মাধ্যমে রিমঝিমকে ব্লক করে দেন শ্রীলেখা। তার প্রত্যুত্তরে সোশ্যাল মাধ্যমেই শ্রীলেখাকে ‘থলথলে বৌদি’ বলে সম্বোধন করে বসেন রিমঝিম। সেই নিয়ে বিতর্ক বহুদূর গড়িয়েছিল। এদিনের ফেসবুক পোস্টে সেই ঘটনার কথাই নেটিজেনদের স্মরণ করিয়ে দিয়েছেন অভিনেত্রী। তিনি বুঝিয়ে দিয়েছেন, সমালোচকদের কথায় তার কিছুমাত্র এসে যায় না। তিনি চলবেন তার আপন গতিতেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *