Sreemoyee Chattoraj: সোশ্যাল মিডিয়ায় নিজের ভালোবাসা জাহির করলেন কাঞ্চনের চর্চিত প্রেমিকা শ্রীময়ী!

ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ(Sreemoyee Chattoraj) । সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীকে রবি ঠাকুরের গান ‘কতবার ভেবেছিনু আপনা ভুলিয়া’ গানের রিমিক্স ভার্সনে দুলে দুলে রিল ভিডিও বানাতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর পরনে রয়েছে লাল রঙের ফ্লোরাল ড্রেস। ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন যে,’ আপনি আজিকে যবে শুধাইছ আসি, কেমনে প্রকাশি কব কত ভালোবাসি’। সঙ্গে একটি হাসির ইমোজিও দিয়েছেন অভিনেত্রী।

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ(Sreemoye Chattoraj)। বিশেষত খলনায়িকার চরিত্রে অভিনয় করেই মন জয় করেছে দর্শকদের। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি'(Krisnokoli) তে ‘রাধারানী'(Radharani) চরিত্রে অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। কিন্তু তাঁর মাঝে মাসখানেক আগে জনপ্রিয় কৌতুক অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিকের(Kanchan Mullick) সঙ্গে তাঁর সম্পর্ক আছে বলে চাউর হয়েছিল চারিদিকে।

কাঞ্চন মল্লিকের(Kanchan Mallick) স্ত্রী পিঙ্কি(Pinky) ই প্রথম তাঁদের এই সম্পর্ক নিয়ে কথা বলেন। পিঙ্কির দাবী ছিল কাঞ্চন ও শ্রীময়ীর(Kanchan-Sreemoyee) মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। এছাড়াও পিঙ্কি দাবি করেন কাঞ্চন ও শ্রীময়ী তাঁর এবং তাঁর ছেলের উপর শারীরিক নির্যাতন করছেন। আর তারপর সে নিউ আলিপুর থানায় অভিযোগও দায়ের করেন। তবে, সেসব নিয়ে খুব একটা চিন্তিত নন অভিনেত্রী। বরং মাহেশের দিনও একসঙ্গে ছিলেন কাঞ্চন শ্রীময়ী। তবে, ধরা দেননি একই ফ্রেমে। সম্প্রতি শ্রীময়ী র পোস্ট করা এই রিল ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *