জলের মত স্বচ্ছ পোশাকের নিচে স্পষ্ট শরীর দেখিয়ে ভাইরাল তৃণা সাহা

তৃণা সাহা (Trina saha) ও নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) বিয়ের পর থেকে ঠিকমতো হানিমুন করতেই পারেননি।

বিয়ের কিছুদিন পরেই তাঁরা তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। ভোটের প্রচারেও দুজনকে দেখা গিয়েছে। সম্প্রতি ছুটি পেতেই তৃণা ও নীল পাড়ি দিয়েছিলেন গোয়া।

গোয়া থেকে তাঁরা একাধিক ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেও ফিরে আসার পরেও এই শেয়ারিং অব্যাহত রয়েছে। সম্প্রতি তৃণা আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন যা নেটদুনিয়ায় আলোড়ন তুলেছে।

তৃণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মভ রঙের বিকিনি ও ট্রান্সপারেন্ট অফ শোল্ডার বিচ-টপ। সুইমিং পুলে জলের ভেতর আংশিক ডুবে রয়েছেন তৃণা।

ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তৃণা লিখেছেন, সুইমিং পুলের মধ্যে ঠান্ডা জলের মজা নেওয়াই জীবন। তৃণার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

নীল-তৃণার আলাপ হয়েছিল এমবিএ ক্লাসে। সেখান থেকে তাঁদের প্রেমের সূত্রপাত ও তারপর বিয়ে। এছাড়াও ঘূর্ণিঝড় ইয়াসের সময় তাঁরা নেটিজেনদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সতর্ক করেছেন।

ইয়াসে বিপর্যস্তদের পাশে দাঁড়িয়েছিলেন নীল-তৃণা। নীল ও তৃণা সহ তাঁদের সমগ্র পরিবার করোনার ভ‍্যাকসিন নিয়েছেন। সেই খবর তৃণা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

তিনি সবসময়ই তাঁর শ্বশুরবাড়ির প্রশংসায় পঞ্চমুখ। তৃণা বলেছেন, শাশুড়িমা তাঁকে নিজের মেয়ে বলে মনে করেন। তিনি একটাও কাজ করতে দেন না তৃণাকে। তৃণা রান্না করলে বাসন মেজে দেন নীল।

চলতি বছরের 4 ঠা ফেব্রুয়ারি অর্কিড গার্ডেন্সে ছিল নীল (neel bhattacharya) এবং তৃণার বিয়ের অনুষ্ঠান। নীল ও তৃণার আমন্ত্রণে তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

তৃণা তাঁর জন্মদিনের দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন। তবে মমতা কিছুক্ষণের জন্য এসে নীল ও তৃণাকে আশীর্বাদ করে চলে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *