Airtel vs Jio vs Vi vs BSNL: 100 টাকার কম খরচে কোন রিচার্জ প্ল্যান সেরা?

মোবাইল ইউজারদের আকৃষ্ট করতে টেলিমক কোম্পানিদের মধ্যে চলছে প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই। টেলিকম কোম্পানিগুলি একের পর এক প্ল্যান লঞ্চ করে চলেছে। গত সপ্তাহে বাজারে একাধিক পোস্টপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে Airtel। পাশাপাশিই সংস্থার সবথেকে কম দামি প্রিপেইড রিচার্জ 49 টাকার প্ল্যান বন্ধ করে দিয়ে নিয়ে এল 79 টাকার রিচার্জ প্ল্যান। তবে Reliance Jio, BSNL এবং Vodafone Idea-র কাছেও রয়ছে 100 টাকার কমে 75 টাকার রিচার্জ প্ল্যান। তবে আসুন দেখে নেওয়া যাক Aitel, Reliance Jio, BSNL এবং Vodafone Idea-র 100 টাকার কমে কোন প্ল্যানে দিচ্ছে কত সুবিধা।

AIRTEL 79 টাকার রিচার্জে কী সুবিধা মিলবে:

79 টাকার Airtel প্রিপেইড স্মার্ট রিচার্জ দ্বিগুণ ডেটার সাথে গ্রাহকদের 106 মিনট আউটগোয়িং কলের জন্য দেওয়া হবে। এতে ইউজাররা 64 টাকার টকটাইম, 200Mb ডেটা এবং 28 দিনের বৈধতা দেওয়া হবে। প্ল্যানের এই সুবিধাগুলি 29 জুলাই 2021 অর্থাৎ আজ থেকে চালু হবে। সংস্থা জানিয়েছে যে গ্রাহকরা ফোন করার জন্য চার গুণ সময় এবং দ্বিগুণ ডেটা পাবেন। আরও ভালো নেটওয়ার্কের জন্য এই পরিবর্তন করা হয়েছে। নিজেদের অ্যাকাউন্ট ব্যালেন্সের বিষয়ে উদ্বিগ্ন না হয়েই এন্টি লেভেলের রিচার্জে এয়ারটেল গ্রাহকদের বেশি সময় ধরে ফোন ব্যবহার করতে পারবেন।

RELIANCE JIO 75 টাকার রিচার্জে কী সুবিধা মিলবে:

Jio প্ল্যানটি মূলত কোম্পানির JioPhone ইউজারদের জন্যই। জিওফোনের 75 টাকার প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের। এতে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, 3GB মোট এবং 50 এসএমএস-এর সুবিধা দেওয়া হয়।

VODAFONE IDEA 79 টাকার রিচার্জে কী সুবিধা মিলবে:

Vodafone Idea তার গ্রাহকদের 79 টাকার একটি রিচার্জ প্ল্যান অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের। Airtel এর মতোই Vi এরও এই সস্তার প্ল্যানে মোট 200MB ডেটা অফার করা হয় গ্রাহকদের। এছাড়াও, এই Vi প্ল্যানে মোট 64 টাকার টকটাইম দেওয়া হয়।

BSNL 75 টাকার রিচার্জে কী সুবিধা মিলবে:

বিএসএনএল 100 টাকার নীচে 75 টাকার STV প্যাকটিতে 60 দিনের জন্য 100 ভয়েস কলিং মিনিট সহ মোট 2 জিবি ডেটা অফার করছে। এই প্ল্যানে ব্যবহারকারীরা বিএসএনএল টিউনসের সুবিধা পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *