সব পুরুষই মজা নেয় আর আমাকে কষ্ট দেয় : শ্রাবন্তী

টালিউডের অন্যসব অ’ভিনেত্রীর চেয়ে পু’রুষদের বোধহয় একটু বেশিই চেনেন শ্রাবন্তী চ্যাটার্জি। চিনবেনই বা না কেন, তিনটে বিয়ে করেছেন তিনি। আবার এখন রয়েছেন চার নম্বর সম্পর্কে। অবশ্য সেটাতেও ভাঙনের গু’ঞ্জন শোনা যাচ্ছে।

পু’রুষদের প্রতি অগাধ ধারণা থাকার ফলেই এ বি’ষয়ে নারীদের একটি বার্তা দিয়েছেন তিনি। বলেছেন, প্রিয় মেয়েরা, সব পু’রুষই ক’ষ্ট দেয় না, কাঁদায় না, পৃথিবীতে অনেক পু’রুষ আছে, যে তোমাকে রাণীর মতো করে রাখবে।’

ইনস্টাগ্রাম স্টোরিতে এই কথাটি লিখেছেন শ্রাবন্তী। এর সঙ্গে রয়েছে একটি ছবি, যেখানে দেখা যাচ্ছে এক তরুণীর পায়ে জুতা পরিয়ে দিচ্ছেন এক তরুণ। সম্পর্কে তারা হয়ত প্রেমিক-প্রেমিকা কিংবা স্বামী-স্ত্রী।

এদিকে শ্রাবন্তী সর্বশেষ সংসার করেছেন রোশান সিংয়ের সঙ্গে। ২০১৯ সালে বিয়ের পর গত বছরের শেষ দিকেই তারা আলাদা হয়ে যান। এরপর থেকে অবশ্য রোশান চে’ষ্টা করছেন সংসারটি জোড়া লাগাতে। এমনকি আ’দালতেরও দ্বারস্থ হয়েছেন তিনি। কিন্তু সাড়া দিচ্ছেন না শ্রাবন্তী।

বরং শ্রাবন্তী মজেছেন নতুন সম্পর্কে। অ’ভিরূপ নাগ চৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন তিনি। কিছু দিন আগে ওই প্রেমিকের জন্ম’দিনে পার্টি আয়োজন করেছিলেন নিজের বাসায়। এমনকি তাকে একটি হীরার আংটিও উপহার দিয়েছিলেন শ্রাবন্তী।

ক’দিন আগে ইনস্টাগ্রামে অ’ভিরূপকে আনফোলো করেছেন শ্রাবন্তী। এ থেকে আবার সম্পর্কটি ভেঙে যাওয়ার গু’ঞ্জন শুরু হয়েছে। যদিও শ্রাবন্তী বা অ’ভিরূপ কেউই প্রেম বা বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *