Amisha Patel: শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন অমিশা প্যাটেল, রইলো ভিডিও

অমিশা পটেল (Amisha Patel) মানেই ‘কহো না পেয়ার হ্যায়’-এর নস্টালজিয়া। মাঝে বলিউড থেকে উধাও হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু ধীরে ধীরে আবারও ছন্দে ফিরছেন। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে আছেন অমিশা। সম্প্রতি তাঁর একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে অমিশাকে দেখা যাচ্ছে, নীল-আকাশি-কালো রঙের ডিপ নেক বিকিনি ও কালো রঙের নেটের সারঙ। গলায় রয়েছে কালো-সোনালি লঙ নেকপিস ও চোখে সানগ্লাস। পায়ে সাদা রঙের বিচ স্লিপার, নখে নিওন নেলপলিশে নজর কেড়েছেন অমিশা। ভিডিওর শুরুতেই ফ্লাইং কিস দিয়েছেন অমিশা। এরপরেই যেন প্রজাপতির মতো উড়ে বেড়াচ্ছেন অমিশা। অনেকদিন পরে তাঁকে দেখে খুশি অনুরাগীরাও। ভিডিওটির শুটিং হয়েছে দিল্লিতে।

View this post on Instagram

A post shared by Ameesha Patel (@ameeshapatel9)

সেখানে এই মুহূর্তে ফিল্মের শুটিং চলছে। অর্জুন রামপাল (Arjun Rampal) ও ডেইজি শাহ (Daisy Shah) অভিনীত ফিল্ম ‘মিস্ট্রি অফ ট‍্যাটু’ ফিল্মের শুটিং চলছে দিল্লিতে। এই ফিল্মে অমিশা ছোট অথচ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। এটি একটি থ্রিলার ফিল্ম যার পরিচালক কালাইরারি সাথাপ্পা (Kalairari Sathappa) ও গণেশ মহাদেবন (Ganesh Madevan)।

সম্প্রতি পূর্ণ হয়েছে অমিশা ও সানি দেওল (Sunny Deol) অভিনীত ফিল্ম ‘গদর : এক প্রেম কথা’-র কুড়ি বছর। ভারতভাগের প্রেক্ষাপটে তৈরি এই ফিল্মের পরিচালক ছিলেন অনিল শর্মা (Anil Sharma)। সানি ও অমিশা ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছিলেন অমরীশ পুরি (Amrish Puri) ও লিলেট দুবে (Lillete Dubey)। বক্স অফিসে সুপারহিট হয়েছিল ‘গদর : এক প্রেম কথা’। অমিশা এই ফিল্মের একটি স্টীল শেয়ার করে ভেসে গিয়েছিলেন নস্টালজিয়ায়। শোনা যাচ্ছে, অনিল শর্মা ‘গদর : এক প্রেম কথা’-র সিকোয়েল বানাতে চান। তবে অমিশা বা সানি কেউই এখনও পর্যন্ত তা নিয়ে মুখ খোলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *