মর্মান্তিক ঘটনা! বিয়ের রাতে সঙ্গম করতে গিয়ে মৃত্যু ১৮ বছরের যুবতীর, কি করলেন স্বামী

মর্মান্তিক এক ঘটনা ঘটলো ব্রাজিলে (Brazil), বিয়ের রাতে স্বামীর সাথে সঙ্গমে মেতেছিলেন 18 বছরের এক তরুণী। তবে হঠাৎ করেই অসুস্থ বোধ করেন ওই নববধূ, সঙ্গমরত অবস্থাতেই হৃদরোগে আক্রান্ত হন তিনি আর তারপরেই মৃত্যু হয় ওই তরুণীর, দুর্ভাগ্যজনক এই ঘটনাটি ঘটেছে ব্রাজিলে ইবিরিতে (Ibirit,Brazil) শহরে।

জানা গিয়েছে ওই তরুণী বিয়ের রাতে স্বামীর সাথে যৌনতায় মেতেছিলেন, আর সেই সময় হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হন তিনি, সঙ্গে সঙ্গে এই তরুনীর স্বামী প্রতিবেশীদের খবর দেন, প্রতিবেশীরা ছুটে আসেন, এরপর ওই তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য ট্যাক্সিচালককে ফোন করা হলে সে যেতে অস্বীকার করে বলে অভিযোগ। এরপর দ্বিতীয় ট্যাক্সিচালকও একই কাজ করেন বলে অভিযোগ মৃতার স্বামীর।

এরপর চিকিৎসক এসে জানান হৃদরোগে আক্রান্ত হয়েছে ওই তরুণী, শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ওই তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়ার উদ্যোগ নেন তার স্বামী, তবে পথেই মৃত্যু হয় ওই নববধূর।

এরপর ঘটনাস্থলে পুলিশ আসে তবে ওই তরুণী শরীর থেকে কোনরকম আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। জানা যায় ওই তরুণী ব্রঙ্কাইটিসের আক্রান্ত ছিলেন। বিয়ের রাতে স্ত্রীর আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন 29 বছরের ওই ব্যক্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *