সম্পর্কের জল্পনার মাঝেই তথাগতর ক্যামেরার সামনে ‘সাহসী’ অনুষা

সবে বর্ষা ঢুকেছে বঙ্গে কিন্তু টলিউডের অন্দরে উষ্ণতার পারদ চড়ছে। টলিউডের নায়িকাদের সঙ্গে চিত্রগাহকের সম্পর্কের রসায়ন নিয়ে জোড় জল্পনা চারিদিকে। সম্প্রতি চিত্রগ্রাহক তথাগত ঘোষের ক্যামেরাবন্দি হলেন অনুষা বিশ্বনাথন। ঠোঁটে লাল লিপস্টিক, ফ্রন্ট ওপেন কালো ব্লেজার উন্মুক্ত বক্ষ বিভাজিকা। লাস্যময়ী রূপে ধরা দিলেন অনুষা। তবে এই প্রথম না তথাগতর ক্যামেরায় আগেই ধরা দিয়েছেন অভিনেত্রী। বেশিরভাগ ছবিতে সাহসী অনুষা।

তবে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে সম্পর্কের জোর গুঞ্জন তথাগতর সঙ্গে। সূত্রের খবর, তবে সেই সম্পর্কে এখন ভাটা পরেছে। বর্তমানে একসঙ্গে আর নেই প্রিয়াঙ্কা- তথাগত। প্রিয়াঙ্কা ব্যস্ত তাঁর ছেলে সহজের সঙ্গে। নিত্য নতুন ভিডিয়োতে প্রিয়াঙ্কা সহজের মিষ্টি মুহূর্ত ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্পর্কে ছেদ পড়লেও প্রিয়াঙ্কার নানা হট ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন চিত্রগাহক। প্রিয়াঙ্কার পর রাইমার খোলা পিঠের ছবি নিয়ে বেশ চর্চা শুরু হয় তথাগত ও রাইমাকে নিয়ে। বরাবরই কোনও ধরনের গসিপে থাকা না পসন্দ রাইমার। বরাবরই তাঁর আউট স্পোকেন নেচারের জন্য বিখ্যাত অভিনেত্রী। রাইমা জানিয়েছিলেন, আগে এর থেকেও বেশি সাহসী ফোটোশ্যুট করেছেন অভিনেত্রী।

তবে অনুষার সঙ্গে ফটোগ্রাফের বন্ধুত্বের কথা সবার জানা। ধারাবাহিকভাবে তথাগতর ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। তাঁর সঙ্গে ফটোগ্রাফারের সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খোলেননি কেউই। অনুষা ইতিমধ্যেই বেশ কয়েকটি বাংলা ছবিতে কাজ করেছেন। তাঁর মধ্যে উল্লেখযোগ্য জেনারেশন আমি, ঘুণ ও গোয়েন্দা জুনিয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *