‘বন্দেমাতরম’ টিজার: স্বাধীনতা দিবসের চমক! এই প্রথম হিন্দি গানে কণ্ঠ দিলেন টাইগার

বলিউডের জনপ্রিয় একজন অভিনেতা হলেন টাইগার শ্রফ(Tiger Shroff)। এতোদিন পর্যন্ত সকলে তার অভিনয় দক্ষতা সম্পর্কে অবগত ছিলেন। তবে হয়তো অনেকেই জানেন না গাইতেও পারেন এই অভিনেতা। হ্যাঁ ঠিকই শুনছেন, স্বাধীনতা দিবস উপলক্ষে একটি গান গেয়েছেন তিনি। আর সম্প্রতি মুক্তি পেয়েছে সেই গানের টিজার।

‘বন্দেমাতরম’ নামক ওই গানটি শুনে একপ্রকার চমকে গিয়েছেন নেটিজেনরা। এক কথায় বলতে গেলে মুগ্ধ হয়ে গিয়েছেন তার গলায় গান শুনে। তবে শুধু গান গাওয়াই নয়, সেখানে নাচতেও দেখা গিয়েছে টাইগারকে । শুক্রবার সোশ্যাল মিডিয়ায় সেই গানের প্রথম ঝলক ভাগ করে নিয়েছেন এই অভিনেতা।

যেখানে তিনি লিখেছেন, “প্রথমবার এই ধরনের গান গাওয়ার চেষ্টা করলাম। এই বিষয়ে আমি খুবই উচ্ছ্বসিত, আবার নার্ভাস লাগছে। কারণ এটা শুধুমাত্র একটা গান নয়। এটা হল আবেগ যা ভারতের স্বাধীনতা উদযাপন করার সময় গাওয়া হয়। আমি আমার দেশ তথা জন্মভূমিকে উৎসর্গ করে গানটি গাওয়ায় কৃতজ্ঞ”। উল্লেখযোগ্য আগামী ১০ ই আগস্ট মুক্তি পাবে এই গানটি।

যা লিখেছেন কৌশল কিশোর এবং কম্পোজিশন করেছেন বিশাল মিশ্র। পাশাপাশি সেটি কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন রেমো ডি’স্যুজা। এই প্রথম হিন্দি গানে কণ্ঠ দিলেন টাইগার। প্রসঙ্গত, অভিনেতা হওয়ার পাশাপাশি টাইগার একজন দক্ষ নৃত্যশিল্পী। শুধু তাই নয় বিভিন্ন খেলাধূলার সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি। আর এবার গান গেয়ে দর্শকদের চমকে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *