Pori Moni: ফের ঝড় তুললেন বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমনি!

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি প্রতি সময় রয়েছেন কন্ট্রোভার্সির অন্দরে। আর গত একমাসে সেই কন্ট্রোভার্সি আরো অনেকখানি বেড়ে গিয়েছে যখন মাদক কান্ডে নাম জড়ানোর কারণে বাড়ি থেকে গ্রেফতার হয়েছেন নায়িকা। গ্রেপ্তার হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলিংয়ের শিকার হয়েছেন পরীমনি। 26 দিন জেল হেফাজতে থাকার পর অবশেষে 1 সেপ্টেম্বর জামিনে ছাড়া পেয়েছেন অভিনেত্রী।

জেল থেকে বেরিয়েই আনন্দে ফেটে পড়েন নায়িকা। জেল থেকে একেবারে রাজকীয় স্টাইলে বেরিয়েছিলেন পরীমনি। তাকে দেখার জন্য অনেকে ভিড় জমিয়েছিল জেলের সামনে। পরিমনির জেল থেকে ছাড়া পাওয়ার কথা সামনে আসতেই তার অসংখ্য ভক্তরা ভিড় জমিয়েছিল জেলের সামনে।

জেল থেকে বেরিয়েই আবারো কন্ট্রোভার্সিতে জড়িয়েছিলেন অভিনেত্রী। জেল থেকে ছাড়া পাওয়ার পর যখন নিজের ভক্তদের উদ্দেশ্যে নায়িকা হাত নাড়ছিলেন সেই সময় তাঁর হাতের তালুতে দেখা গিয়েছিল একটি অশ্লীল বার্তা। যেখানে মেহেন্দি দিয়ে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। জেল থেকে ছাড়া পাওয়ার পরেই পরীমনির এই ধরনের কান্ড কারখানায় তিনি আবারও শিরোনামে উঠে আসেন। গত 15 সেপ্টেম্বর ছিল পরীমনির মামলার শুনানি। এদিন আদালতে হাজির হয়েছিলেন অভিনেত্রী, এদিনও তার হাতে দেখা গেল একটি বার্তা। আর ফলে তিনি আবারও শিরোনামে।

এদিন আদালতে হাজির হওয়া মাত্রই পরীমনি নিজের ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়তে থাকেন। সেই সময় তার হাতে দেখা যায় একটি লেখা। হিন্দি দিয়ে অভিনেত্রী নিজের হাতে লিখে রেখেছেন, ‘…. মি মোর’। পরীমনি হাতে এমন বার্তা লিখে তিনি আবারও উঠে এসেছেন চর্চায়। জেল থেকে ছাড়া পাওয়ার সময় পরীমনি বলেছিলেন কিছু দু মুখো মানুষ রয়েছে যাদের উদ্দেশ্যে তিনি বার্তা দিয়েছেন। এবারেও হয়তো সেই নিন্দুকদের জন্যেই এমন বার্তা রাখলেন এই বাংলাদেশের সুন্দরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *