বড় খবর : এই বিশেষ কারণের জেরে অস্ট্রেলিয়ায় অ্যাসেজ খেলতে যাবে না ইংল্যান্ড

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এখন নতুন ঝামেলায় জড়িয়ে পড়েছে। খবর অনুযায়ী, ইংল্যান্ডের বড় খেলোয়াড়রা বছরের শেষে অনুষ্ঠিত হওয়া অ্যাশেজ সিরিজ বয়কট থেকে তাদের নাম প্রত্যাহার করতে পারেন। প্রতিবেদনে বলা হয়েছে, ইংল্যান্ডের শীর্ষ খেলোয়াড়রা এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত অ্যাশেজ সিরিজ বর্জন করতে পারে কারণ তারা অস্ট্রেলিয়ার কঠোর বিচ্ছিন্নতার নিয়মের কারণে চার মাসের জন্য হোটেলের কক্ষে আবদ্ধ থাকতে চায় না।

ইএসপিএন ক্রিকইনফোর মতে, ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এখনও তাদের শীর্ষ খেলোয়াড় পাঠানোর ব্যাপারে অনড় রয়েছে এবং সিরিজ স্থগিত করার কথা বিবেচনা করেনি। এটি সিনিয়র খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের ক্ষুব্ধ করেছিল। প্রতিবেদনে বলা হয়েছে, “দল এবং ইসিবি কর্মকর্তাদের মধ্যে আলোচনার পর, অ্যাশেজে ইংল্যান্ডের দুর্বল দলের খেলার সম্ভাবনা বেড়ে গেছে।” ইসিবি -এর মনোভাবের কারণে খেলোয়াড়রা ক্ষুব্ধ, কারণ এটি তাদের আংশিক সফর স্থগিত করার দাবি প্রত্যাখ্যান করেছে। অথবা সম্পূর্ণরূপে ।ফলস্বরূপ, তারা তাদের বিকল্পগুলি বিবেচনা করছে, যার মধ্যে সমগ্র দলের সফর বর্জনের একটি সম্মিলিত সিদ্ধান্ত নেওয়া অন্তর্ভুক্ত বলে মনে করা হচ্ছে, এমনটাই প্রতিবেদনে বলা হয়েছে। এতে কোচিং এবং সাপোর্ট স্টাফও রয়েছে।

অস্ট্রেলিয়ার বায়ো বুদবুদকে খুব কঠিন করে তোলায় অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টাইনের নিয়ম খুবই কঠোর, যার কারণে ইংল্যান্ডের খেলোয়াড়রা খুবই হতাশ। প্রতিবেদনে বলা হয়েছে, ইংল্যান্ডের খেলোয়াড়দের গোল্ড কোস্টের একটি রিসর্টের মতো হোটেলে রাখা হবে কিন্তু খেলোয়াড়রা তাদের হোটেল রুম থেকে মাত্র ২ বা ৩ ঘণ্টার প্রশিক্ষণের জন্য বের হতে পারবে। একই সময়ে, এটাও বলা হচ্ছে যে খেলোয়াড়দের কঠিন জৈব বুদবুদ পেতে হতে পারে। এর বাইরে, খেলোয়াড় এবং তাদের পরিবারকেও হোটেল রুমে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। ইংল্যান্ডের অনেক খেলোয়াড় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১ তে অংশ নিচ্ছে, পাশাপাশি তারা এর পরে টি -টোয়েন্টি বিশ্বকাপও খেলবে। এই দুটি টুর্নামেন্টেও খেলোয়াড় এবং তার পরিবার জৈব বুদবুদে থাকবে। এর পরে, ইংল্যান্ডের খেলোয়াড়রা অ্যাশেজ সিরিজের জন্য এই জাতীয় কঠোর পৃথকীকরণ নিয়ম পছন্দ করছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *