‘ব্রা’-পরেই প্রকাশ্য রাস্তায় ঘুরছেন ভূমি, ‘গোপনাঙ্গ’ বার করেই শরীরী মোচড়ে আগুন জ্বালালেন নায়িকা

ভূমি পেডনেকর, বলিউডের এই ট্রান্সফরমেশন চোখ ধাঁধানোর মতোই ছিল। শুধু অভিনয়ে নয় ফোটোশ্যুটেও নজর কেড়েছেন অভিনেত্রী। ১০০ কেজির ওজন ঝরিয়ে ভূমি এখন সুপারহট। সেক্সি বিকিনি লুকে নজর কাড়া ভূমি সম্পূর্ণ নগ্ন হয়েও অন ক্যামেরায় আগুন জ্বালিয়েছেন। সেই ছবিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি স্পেনে বেড়াতে গিয়েও একের পর এক ফোটোশ্যুটে ভক্তদের ঘুম উড়িয়েছেন ভূমি পেডনেকর।

বলিউডে ডেবিউ করার প্রথম দিন থেকে বি-টাউনের শিরোনামে রয়েছেন ভূমি পেডনেকর। তবে শুধু অভিনয়ে নয় ফোটোশ্যুটেও নজর কেড়েছেন অভিনেত্রী।

১০০ কেজির ওজন ঝরিয়ে ভূমি এখন সুপারহট। সেক্সি বিকিনি লুক ছাড়াও নগ্ন হতেও পিছপা হননি ভূমি। গা গরম করা ছবি পোস্ট করতেই  ফের সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা।

সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে নিজেকে উজার করে দিয়েছিলেন ভূমি। শরীরী শিহরণে ঘায়েল হয়েছিলেন ভক্তরা।

ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন ভূমি। একপ্রকার বলতে গেলে ভূমির শখ-ই হল বেড়াতে যাওয়া। সম্প্রতি স্পেনে বেড়াতে গিয়েছিলেন ভূমি। সেখান থেকেই একের পর এক ছবিতে ঝড় তুলেছেন নায়িকা।

প্রতিটি ছবিতেই উন্মুক্ত শরীর। অনাবৃত উরু থেকে বুকের খাঁজ বার করে সূর্যের তাপ সারা গায়ে মেখে নিয়েছেন ভূমি। ছবি পোস্ট করতেই দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।

কখনও মাঝসমুদ্রে আবার কখনও আলো-আধাঁরিতে, লাস্যময়ী অবতারে ভূমির শরীরী উষ্ণতায় কাত হয়েছেন ভক্তরা। ছবি  হু হু ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বন্ধুদের সঙ্গে স্পেনে বেড়াতে গিয়ে চুটিয়ে মজা করছেন ভূমি। খানাপিনা থেকে আড্ডা- বেড়াতে গিয়ে ডায়েটিং-কে গুড বাই জানিয়েছেন অভিনেত্রী।

‘দম লগা কে হাইশা’,’শুভ মঙ্গল সাবধান’,’টয়লেট এক প্রেম কথা’,’বালা’,’সান্ড কি আঁখ’, ‘পতি পত্নী অউর ওহ’ ছবিতে অভিনয় করে  সিনেমা প্রেমীদের মন কেড়েছেন ভূমি পেডনেকর ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *