জল থেকে উঠে এল জলপরী, মৌনীর যৌবনের আগুনে যেন পুড়ছে সোশ্যাল মিডিয়া

উত্তরবঙ্গের মেয়ে বলিউড গিয়ে বলিউড কাপিয়েছে। তাকে দেখে বোঝার উপায় নেই যে ইনিও একজন বঙ্গ তনয়া। ২০১৮ সালে বলিউড সিনেমায় হাতেখড়ি দেন মৌনী। গোল্ড দিয়েই মন জয় করেন বহু দর্শকদের।

গোল্ড এর আগেও মৌনী বিশেষ ভাবে পরিচিত হন ধারাবাহিকের মধ্যে দিয়ে। মৌনী একটা সময় কালারসে সম্প্রচারিত ‘নাগিন’ ধারাবাহিকের শিবণ্যা রিতিক সিং এবং শিবাঙ্গী রকি প্রতাপ সিং চরিত্রে অভিনয় করেন। তখন থেকেই নাগিন অভিনেত্রী নামে বিশেষ খ্যাতি পেয়েছেন তিনি।

অবশ্য, মৌনীর কর্মজীবন শুরু হয় ২০০৭ সালে। হিন্দি ধারাবাহিক ‘কিউকী সাস ভি কাভি বাহু থি’ দিয়ে। এরপরে মৌনীকে পাওয়া যায় কিছু ড্যান্স রিয়্যালিটি শোতে। তবে বেশি জনপ্রিয়তা পান ২০১২ থেকে ২০১৪ পর্যন্ত লাইফ ওকে’র ‘দেব কি দেব মহাদেব’ এ সতীর ভূমিকায় অভিনয় করে। এখন মৌনী একজন জনপ্রিয় ফ্যাশনেবল তারকা।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ মৌনী। মাঝেমধ্যেই নিজের গ্ল্যামারাস লুক তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার পাতায়। কখনো সবুজ বেনারসী কখনো ওয়েস্টার্ন তো কখনো সিম্পল বিকিনি। সম্প্রতি বিকিনি মুডে জল থেকে উঠে এলেন মৌনী। তার অমন বোল্ড লুক দেখে অনুরাগীরা বলেই ফেললেন এ যেন জলপরী। ছবির ক্যাপশানে ইংরাজিতে মৌনী যা লিখেছেন তার বাংলা করলে হয় ‘বৃষ্টিস্নাত’। দেখুন মৌনী রায়ের নতুন বিকিনি লুক।

মৌনীকে শেষবার দেখা গিয়েছে ‘বাতে বাতে’ নামে একটি মিউজিক ভিডিওতে। এছাড়াও গতবছর একটি স্পাই থ্রিলার ‘লন্ডন কনফিডেন্সিয়াল’ অঙ্গদবেদীর সহ-অভিনেতা হিসাবে কাজ করেছেন তিনি। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় একটি গুরুত্বপূর্ন ছবিতে অভিনয় করেছেন মৌনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *