আর একটু হলেই বেরিয়ে যেত ‘স্তনযুগল’, পোশাক দিয়ে শরীর ঢাকতেই ব্যস্ত নোরা, জুটল নোংরা কটুক্তি

সম্প্রতি পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন নোরা ,যা প্রকাশ্যে আসা মাত্রই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পাপারাৎজিদের ক্যামেরায় একাধিক বক্ষযুগল ঢাকতে দেখা গেল নোরাকে। লো কে সাদা পোশাকে বেরিয়ে রয়েছে স্তনের একাংশ থেকে কার্ভি কোমর। এবং বারবারই বুকের সামনের কাপড় টানতে দেখা গেল নোরাকে। এমনকী গাড়ির দরজা খুলে পোশাক ঠিক করে ফের ক্যামেরায় হট পোজ দিলেন নোরা, কিন্তু তাতেও মিলল না স্বস্তি। পোশাক বিভ্রাটে জড়িয়ে পড়লেন বলিউডের সাকি গার্ল। সেই সঙ্গে জুটেছে একাধিক কটুক্তিও ।

বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে।  নোরা ফতেহি মানেই টানটান উত্তেজেনা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। মাখনের মতোন সেক্সি ফিগারে শরীরী হিল্লোল তুলতে সিদ্ধহস্ত নোরা। বলিউডের বেলি ডান্সার বললেই নোরা ফতেহির নামই এককথায় মনে আসে। অভিনেত্রীর সেক্সি ফিগার, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে। 

সম্প্রতি পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন নোরা ,যা প্রকাশ্যে আসা মাত্রই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পাপারাৎজিদের ক্যামেরায় একাধিক বক্ষযুগল ঢাকতে দেখা গেল নোরাকে। লো কে সাদা পোশাকে বেরিয়ে রয়েছে স্তনের একাংশ থেকে কার্ভি কোমর। এবং বারবারই বুকের সামনের কাপড় টানতে দেখা গেল নোরাকে। এমনকী গাড়ির দরজা খুলে পোশাক ঠিক করে ফের ক্যামেরায় হট পোজ দিলেন নোরা, কিন্তু তাতেও মিলল না স্বস্তি। একাধিক পোশাক ঠিক করতে গিয়েই পোশাক বিভ্রাটে জড়িয়ে পড়লেন বলিউডের সাকি গার্ল। সেই সঙ্গে জুটেছে একাধিক কটুক্তিও ।

নোরা ফতেহি ছাড়া বলিউডের সেক্সিয়েস্ট মালাইকা আরোরা, মম টু বি নেহা ধুপিয়া সহ, রাকুল প্রীত , আলিয়া ভাট সহ আর অনেককেই দেখা গেছে। তবে  অনেকেই নোরার এই সাহসী পোশাক দেখে অশ্লীল মন্তব্য করেছেন।স্কিনফিট পোশাক যেন মিলেমিশে গেছে শরীর। নোরার শরীরী বিভঙ্গ দেখে কাত হয়েছে ভক্তরা। ফ্লেক্সিবল শরীরে স্কিনফিট পোশাকে  শিহরণ জাগালেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে ছবি।  নোরার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল খুললেই চোখ সরানো দায় ভক্তদের। বোল্ড অবতারে নোরা যেন লাস্যময়ী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শরীরী উষ্ণতায় কাত করছেন ভক্তদের। নোরার  বেলি ডান্সের জাদুতে মোহিত গোটা বিশ্ব। সারা বিশ্বজুড়ে কোটি কোটি ফ্যান রয়েছে  নোরার। তবে নাচের পাশাপাশি ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের পাগল করছেন সাকি গার্ল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *