বলিউড সেলিব্রিটিরা বিছানায় কেমন, জানুন আপনার প্রিয় তারকার ‘বেডরুম সিক্রেট’

একটা সময় ছিল যখন যৌনতা সম্পর্কে সকলের সঙ্গে খোলামেলা আলোচনা করতে মানুষ দ্বিধা বোধ করতেন। পশ্চিমী সভ্যতার মানসিকতার কাছে অবশ্য যৌনতা কোনও রাখঢাকের বিষয়বস্তু নয়। যৌনতা সম্পর্কে পশ্চিমী দেশগুলির অনেক বেশি লিবারেল, আধুনিক মনস্ক। তবে প্রাচ্যও কিন্তু এই বিষয়ে আর পিছিয়ে নেই। অভিভাবকদের সঙ্গে না হোক, সমবয়স্ক বন্ধু-বান্ধবদের সঙ্গে যৌনতা সম্পর্কে আলোচনা করতে এখন আর তেমন দ্বিধা বোধ করেন না কেউ।

সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের পাশাপাশি তাদের যৌন জীবন সম্পর্কেও সাধারণের আগ্রহ প্রবল। প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, মালাইকা আরোরা থেকে শুরু করে রণবীর কাপুর, রণবীর সিং, শাহিদ কাপুরদের যৌন জীবন কেমন? জেনে নিন এই প্রতিবেদন থেকে।

প্রিয়াঙ্কা চোপড়া : এই হলিউড-বলিউড অভিনেত্রী একবার বলিউড পরিচালক করণ জোহরের “কফি উইথ করণ” চ্যাট শোতে অংশগ্রহণ করে জানিয়েছিলেন নিজের জীবনের গোপন তথ্যটি। প্রিয়াঙ্কা জানান, তিনি ফোন-সেক্স করতে পছন্দ করেন। এছাড়াও সঙ্গীর সঙ্গে একসাথে স্নান করতেও তিনি পছন্দ করেন।

মালাইকা আরোরা : বলিউডের এই “হট এন্ড সেক্সি† অভিনেত্রী মালাইকাও নিজের যৌনজীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে পছন্দ করেন। তিনি নেহা ধূপিয়ার একটি চ্যাট শোতে অংশগ্রহণ করে জানিয়েছিলেন যে, যৌনতার সময় পুরুষসঙ্গীর উপরে থাকাই তার পছন্দ। এছাড়াও পুরুষের দাঁড়ির প্রতিও তার আলাদা আকর্ষণ রয়েছে।

অর্জুন কাপুর : মালাইকা আরোরার প্রসঙ্গ উঠলে স্বভাবতই অর্জুন কাপুরের প্রসঙ্গও উঠবে। অর্জুন কাপুরও নিজের যৌন জীবন প্রকাশ্যে তুলে ধরেছেন। অভিনেতা জানাচ্ছেন, সম্পর্কে আবদ্ধ না থাকলেও তার জীবনে যৌনতা থাকে। তবে তিনি এও জানিয়েছেন যে তার কাছে যৌনতা গুরুত্বপূর্ণ হলেও ভালোবাসার গুরুত্ব সবথেকে বেশি।

রণবীর সিং : বলিউডের এই অভিনেতা কিন্তু যৌন জীবনে বেশি অ্যাডভান্স। মাত্র ১২ বছর বয়সেই তিনি ভার্জিনিটি খুইয়েছেন! তখন তিনি স্কুলে পড়তেন। একবার একটি সাক্ষাৎকারে এসে তিনি জানান তার স্কুলের বন্ধুদের মায়েরা তাকে ভীষণ অপছন্দ করতেন। তারা চাইতেন না তাদের ছেলেরা এই “পাকা ছেলেটি”র সঙ্গে মিশুক। তবে তার বন্ধুরা কিন্তু অভিভাবকদের অলক্ষে রণবীরের কাছ থেকেই সেক্স টিপস নিতেন!

রণবীর কাপুর : কাপুর পরিবারের এই সন্তান জীবনে প্রথম যখন যৌনতার আস্বাদ পান, তখন তার বয়স ছিল মাত্র ১৫ বছর। একবার একটি সাক্ষাৎকারে এসে রণবীর নিজের যৌন জীবন সম্পর্কিত এই তথ্য তুলে ধরেন। তবে তিনি অবশ্য যৌনতার পাশাপাশি ভালোবাসার সম্পর্কেও বিশ্বাসী।

আলিয়া ভাট : রণবীর কাপুরের মতোই আলিয়াও নিজের যৌন জীবন সম্পর্কে খোলামেলা আলোচনা করে থাকেন। অভিনেত্রী জানিয়েছেন যৌনতার ক্ষেত্রে তার সাবেকিয়ানা পছন্দ। একবার সাক্ষাৎকার দিতে গিয়ে আলিয়া জানিয়েছিলেন তার পছন্দের সেক্স পোজিশনটি হলো “দ্য ক্লাসিক মিশনারি”।

বিদ্যা বালান : বলিউডের এই ৪০ ঊর্ধ্ব অভিনেত্রী বেশি বয়সে এসেই কার্যত নতুন করে যৌন জীবনের আস্বাদ উপভোগ করছেন। সমাজের প্রচলিত ধারণা অনুসারে, ৪০ বছর পেরোনোর পর মহিলাদের জীবনে যৌনতার প্রতি আর কোনও আগ্রহ থাকে না। তবে বিদ্যা অবশ্য তেমনটা মনে করেন না। তার দাবি, ৪০ বছর বয়সের পরেই নাকি মহিলারা আরও বেশি উত্তেজিত হন। যৌনতাকে আরও ভালোভাবে উপভোগ করতে পারেন। যেমনটা তিনি নিজে করছেন।

শাহিদ কাপুর : নেহা ধুপিয়ার চ্যাট শোতে এসেই শাহিদ পত্নী মীরা নিজেদের বেডরুম সিক্রেট সকলের সামনে তুলে ধরেন। মীরা জানিয়েছেন তাদের যৌন জীবনে শাহিদই বেশি ডমিনেটিং। তবে মীরা কিন্তু সেটাই বেশি উপভোগ করেন।

করিনা কাপুর : শাহিদ কাপুরের প্রাক্তন গার্লফ্রেন্ড করিনা কাপুরও বিবাহিত। তবে তিনি অবশ্য তার যৌন জীবনের অন্য আরেকটি দিক তুলে ধরেছিলেন করণ জোহরের কফি উইথ করণ শোতে এসে। অভিনেত্রী জানিয়েছিলেন বিয়ের পরেও তিনি অন্যের সঙ্গে ফ্লার্ট করার অভ্যাস ত্যাগ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *