ইন্ডিয়ান আইডলের আগেই গেয়েছেন বাংলা গান, দেবের সিনেমা দিয়ে সফর শুরু পবনদীপের

দেশের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘indian idol’। এই গানের মঞ্চে দেশের নানান জায়গা থেকে প্রতিযোগীরা আসেন। দীর্ঘ সুরের লড়াইএর পর একসময় অন্তিম নির্বাচনে বিজয়ের মুকুট লাভ করেন একজন। এভাবেই প্রতি সিজনে প্রতিভাদের উন্মেষ ঘটতে দেখা যায়। সম্প্রতি শেষ হয়েছে এই রিয়েলিটি শো-এর ১২তম সিজন।

আর এবারের ‘ইন্ডিয়ান আইডল’-এ জয়ের মুকুট ছিনিয়ে নিয়েছেন পবনদীপ রাজন। গত ১৫ই আগস্ট এই রিয়েলিটি শো-এর অন্তিম পর্ব সম্প্রচারিত হয়। টানা ১২ ঘন্টা ধরে চলে লাইভ। দীর্ঘ কয়েক ঘন্টা প্রতিযোগিতার পর শেষে পবনদীপের মাথায় ওঠে বিজয়ের মুকুট। তবে এরপরের স্থানেই ছিলেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল।

শোনা যাচ্ছে অরুনিতা এবং পবনদীপ রোম্যান্টিক জুটি। তাদের প্রেম এই রিয়েলিটি শো-এর শুরু থেকেই। তাই প্রিয় মানুষের বিজয়ের আনন্দ ধরা পড়েছে অরুনিতার চোখে মুখেও। তবে পবনদীপ ‘ইন্ডিয়ান আইডল’-এ যোগদান করার আগে থেকেই জনপ্রিয়। তিনি একটি বাংলা গান গেয়েছিলেন এর আগে।

ওই ডাকছে আকাশ’ গানটি গেয়েছিলেন পবনদীপ। যা বেশ ভালোবাসা পেয়ছিল শ্রোতাদের। এই গানটি দেব (Dev) ও রুক্মিণী (Rukmini maitra) অভিনীত ‘ককপিট’ ছবির গান। পবনদীপ বাঙালি না হয়েও তার বাংলা গান মুগ্ধ করেছিল শ্রোতাদের৷ এবার তার মাথায় বিজয়ের মুকুট ওঠায় অনেকেই খুশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *