সাদা থান ছেড়ে মর্ডান স্টাইলিশ লুকে বাজিমাৎ সকলের প্রিয় রানীমার

টেলিভিশন জগতের সুপরিচিত মুখ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। রানী রাসমণি সিরিয়ালে রানিমার চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। শুরুর প্রথম দিন থেকেই টিআরপির দৌড়ে প্রথম স্থানে উঠে এসেছিল রানী রাসমণি ধারাবাহিকটি। রনিমার চরিত্রে দিতিপ্রিয়ার অনবদ্য অভিনয় করেছেন ধারাবাহিকে। তবে জানা যাচ্ছে দীর্ঘ চার বছর চলার পর অবশেষে শেষ হয়ে যেতে চলেছে জি বাংলার জনপ্রিয় এই সিরিয়াল। আর সেই কারণেই রাণীমার খোলস ছেড়ে বেরিয়ে আসছেন দিতিপ্রিয়া, নিজের লুক নিয়ে নানান এক্সপেরিমেন্ট করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে, সম্প্রতি তেমনি নতুন রূপে ক্যামেরার সামনে ধরা দিলেন সকলের প্রিয় রানিমা।

সম্প্রতি দিতিপ্রিয়া নিজের ইনস্টাগ্রামে ফটোশুটের ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে নীল রঙের র‍্যাপ ড্রেস পরে রয়েছেন অভিনেত্রী বব কাট চুলে খুবই সুন্দর দেখাচ্ছিল দিতিপ্রিয়াকে। অনেকেই বলছেন রানিমার ইমেজ ছেড়ে বেরিয়ে আসতে দিতিপ্রিয়া এখন নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করছেন, সিরিয়াল শেষ হতে আর বেশি দিন নেই আর এরই মধ্যে দিতিপ্রিয়াকে দেখা যাচ্ছে নতুন নতুন রূপে।

View this post on Instagram

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

শুধু নিজের লুক দিয়েই নয় নিজের কাজ নিয়ে এক্সপেরিমেন্ট করতে চাইছেন দিতিপ্রিয়া, হাতে বেশ কয়েকটি ছবি রয়েছে অভিনেত্রীর, জানা যাচ্ছে আর কিছুদিনের মধ্যে শুরু হতে চলেছে অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh ) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এর শুটিং। লকডাউন এর পরেই শুরু হবে সিনেমাটির শুটিং এর কাজ। এই সিনেমাতে অভিষেক বচ্চনের সাথে অভিনয় করবেন দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া জানিয়েছেন এই সিনেমাটিতে তাকে একটি মুখ্য চরিত্রে দেখা যাবে। এরপর শুভ্রজিৎ মিত্র (subhrajit mitra) পরিচালিত ফিল্ম ‘অভিযাত্রিক’-এ অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এই সিনেমায় দিতিপ্রিয়ার বিপরীতে অভিনয় করবেন অর্জুন চক্রবর্তী। এছাড়াও অতনু বসু (Atanu bose)-এর পরবর্তী ছবি ‘অচেনা উত্তম’-এ সাবিত্রী চ্যাটার্জি (sabitri chatterjee)-র ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দিতিপ্রিয়াকে।

মোদ্দা কথা হল এই মুহূর্তে দিতিপ্রিয়া হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি, তাই আপাতত সেদিকেই মন দিতে চান অভিনেত্রী, রানিমার ইমেজ থেকে বেরোনোর জন্য আপাতত টেলিভিশন থেকে বিরতি নিতে চান দিতিপ্রিয়া। তবে আবারো টেলিভিশনে কাজ করবেন বলে জানিয়েছেন রানী রাসমণির অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। শিশুশিল্পী হিসেবে অভিনয় জীবনে পা দিল বর্তমানে অষ্টাদশী অভিনেত্রী, খুব কম দিনের মধ্যেই সাফল্যের সিঁড়ি চড়েছেন সকলের প্রিয় দিতিপ্রিয়া। আর তার অন্যতম কারণ হলো রানী রাসমনির চরিত্রে দিতিপ্রিয়ার অসামান্য অভিনয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *