শ্যুটিংয়ের ফাঁকে মেকআপ রুমে জমিয়ে নাচ ‘দেশের মাটি’র তিন অভিনেত্রী শ্রুতি, সৈরিতি ও রুকমার

সম্পূর্ণ অন্য মেজাজে ধরা দিলেন তিন অভিনেত্রী।প্রথমে শুরু করলেন মামপী পড়ে একে একে যোগ দিলেন নোয়া এবং নীলপাখি।একের পর এক হিন্দি গানের সঙ্গে কোমর দোলালেন তারা। আর এই ছবি দেখা গেলো স্টার জলসার ধারাবাহিক ” দেশের মাটি” র মেক আপ রুমে

এই মুহূর্তে স্টার জলসার যে কয়েকটি সিরিয়াল TRP তালিকার প্রথম দিকে রয়েছে তাদের মধ্যে একটি হলো দেশের মাটি। বাড়ির সব সদস্যদের নিজের ঘরে ফেরানোর গল্প নিয়ে শুরু হয় এই সিরিয়াল। দেখতে দেখতে অনেকগুলি এপিসোড পার করে দর্শকদের মন জয় করেছে এই ধারাবাহিক। কিয়ান নোয়া আর রাজা মাম্ম্পির জুটি একেবারে সুপার হিট।

View this post on Instagram

A post shared by Sairity (@sai_sairitybanerjee)

আর শুটিং এর মাঝে ফান থাকবে না তা কি হয়? কখনো মজার ভিডিও, সিনেমার ডায়ালগ, কিম্বা গান গেয়ে দর্শকের মনোরঞ্জন করেছেন এই ধারাবাহিকের কলাকুশলীরা। এবার কয়েকটি চটকদার হিন্দি গানের তালে নাচতে দেখা গেলো তিন অভিনেত্রী শ্রুতি দাস, রুকমা রায় ও সৈরিতি ব্যানার্জি কে।

সদ্য মুক্তপ্রাপ্ত ‘ মিমি ‘ ছবির জনপ্রিয় গান শ্রেয়া ঘোষালের গাওয়া ‘পরমসুন্দরী’ এরপর ‘কুছ কুছ হোতা হ্যায় ‘সিনেমার ‘ কেয়া রঙ লায়া’ গান দুটিতে জমিয়ে দেন তিন সুন্দরী। গানের কথার সঙ্গে পাল্লা দিয়ে তাদের এই নাচ অভিভূত করেছে নেটিজেনদের।

নিজেদের অভিনয়ের বাইরে গিয়ে মানুষের সঙ্গে মেশার একটা দারুন মাধ্যম এই সোশ্যাল মিডিয়া। এখানে নিজের মনের কথা যেমন ভাগ করে নেন তারকারা তেমনি তাদের এক্সট্রা ট্যালেন্ট গুলো মেলে ধরেন। ঠিক যেমন ‘ দেশের মাটি ‘ তিন অভিনেত্রী মেক আপ রুম কাপিয়ে দিয়েছেন নাচ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *