তৃণমূল কাউন্সিলরের ছেলের ফ্ল্যাটে মিলল তাজা বোমা, কীজন্য মজুত, ধন্দে পুলিশ

তৃণমূল কাউন্সিলরের ছেলের ফ্ল্যাটে মিলল বোমা। উত্তর ২৪ পরগনার কামারহাটির আনোয়ার বাগানের ঘটনায় চাঞ্চল্য। ঘটনার পর থেকে বেপাত্তা কাউন্সিলরের ছেলে। বিরোধীদের অভিযোগ, এলাকায় অশান্তি ছড়াতেই ফ্ল্যাটে বোমা মজুত করেছিলেন ফ্ল্যাটের মালিক। বোমাগুলি উদ্ধার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, এলাকার তৃণমূল কাউন্সিলর কামালউদ্দিন আনসারির ছেলে চন্দন আনসারির ফ্ল্যাটটি ভাড়া দেওয়া হয়েছিল। মাস কয়েক আগে ওই ভাড়াটে বিহারে চলে যান। শনিবার সন্ধেয় কামারহাটিতে ফিরে তালা খোলার চেষ্টা করেন। তালা খুলতে না পেরে তিনি বিষয়টি জানান স্থানীয়দের। সবাই মিলে তালা ভেঙে ফ্ল্যাটে ঢোকেন। দেখেন ঘরের মধ্যে গ্যাস সিলিন্ডারের পাশে ডাঁই করা ৫০টি কৌটো বোমা।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। উদ্ধার করা হয় তাজা বোমাগুলি। এর পরেই নিরাপত্তার দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান এলাকাবাসী। তাঁদের অভিযোগ, এলাকায় দিন দিন দুষ্কৃতীদের দৌরাত্ম্য বাড়লেও, পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না। অসামাজিক কাজকর্মও বাড়ছে। তার পরেও পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ।

ঘটনার পর থেকে গা-ঢাকা দিয়েছেন ফ্ল্যাটের মালিক চন্দন। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনার দ্রুত তদন্ত করে দোষীদের কড়া শাস্তি দাবি করেছেন স্থানীয়রা। বিরোধীদের দাবি, এলাকায় অশান্তি সৃষ্টি করতেই মজুত করা হয়েছিল তাজা বোমা। তবে ঠিক কী কারণে সেগুলি মজুত করা হয়েছিল, তা জানতে চন্দনকে জেরা করা প্রয়োজন বলেই মনে করছে পুলিশ। সেই কারণেই চলছে তাঁর খোঁজ। এ ব্যাপারে অবশ্য তৃণমূলের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *