তদন্তে গিয়ে পরীমণির প্রেমর ফাঁদে! অপসারিত পুলিশ কর্তা

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণিকে(Pori Moni) নিয়ে যেন সমালোচনার শেষ নেই। বিভিন্ন সময় বিভিন্ন কারণে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। সম্প্রতি এবার তার সঙ্গে সুসম্পর্ক থাকার জল্পনায় বদলি করা হলো ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার মো. গোলাম সাকলায়েনকে। শনিবার তাকে বদলি করা হয় ডিএমপি’র পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট বিভাগে।

এই বিষয়ে ডিএমপি’র গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার মো. ফারুক হোসেন জানিয়েছেন, বদলির আদেশ দেওয়ার আগে সাকলায়েনকে ডিবি’র সব দায়িত্ব থেকে বিরত রাখা হয়েছিল। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের তরফ থেকে, পরীমণি ও ওই পুলিশকর্তার ঘনিষ্ঠতার খবর প্রকাশ্যে আসে। এখানেই শেষ নয় আরও জানা গিয়েছে পরীমনি নাকি ওই পুলিশকর্তার বাড়িতেও যান।

কিছুদিন আগেই তাদের একসাথে দেখা গিয়েছে। উল্লেখযোগ্য, গত ১৩ই জুন উত্তরা বোট ক্লাবে পরীমণিকে হেনস্থার অভিযোগে মামলা ল দায়ের করা হয়, এক ব্যবসায়ীর বিরুদ্ধে। সেখান থেকেই নাকি ওই পুলিশ কর্তার সাথে পরিচয় পরিমণির। তবে এরপরই তাদের ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসে সংবাদমাধ্যমে। আর হঠাৎ করে ওই পুলিশ কর্তার বদলি প্রশ্ন তুলে দিয়েছে সকলের মনে।

অন্যদিকে কয়েকদিন আগে এই অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী মদ, এলসিডি সেবনের সরঞ্জাম ও মাদক পাওয়া গিয়েছে। তার বাড়িতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান তল্লাশি চালিয়ে এইসব জিনিস উদ্ধার করেছে। সেই সময় সোশ্যাল মিডিয়ায় লাইভ এসে সহযোগিতার কামনা করেন এই অভিনেত্রী। তবে তাকে আটক করা হয়েছে আরএবি’র তরফ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *