স্বল্প পোশাকে হট অবতারে পায়েল সরকার, ভাইরাল অভিনেত্রীর দুষ্টু মিষ্টি ছবি

অনেকদিন পরে আবারও পায়েল সরকার (payel sarkar) নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন হটনেস। গত বছর লকডাউনের সময় অন্যান্য সেলিব্রিটিদের মতো পায়েলও বেছে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়াকে। বেশ কয়েকটি বোল্ড ছবি শেয়ার করে তিনি চলে এসেছিলেন খবরের শিরোনামে। চলতি বছরে পায়েলের লাইফ যেন রোলার কোস্টার হয়ে গেছে। তার মধ্যেই পায়েল নীল রঙের গাউনে পোস্ট করলেন ছবি।

নীল জলের সুইমিং পুলের ধারে নীল রঙের ফুলস্লিভ সাইড স্লিটেড সিকুইনড গাউনে দেখা গেল পায়েলকে। পায়ে ছিল কালো রঙের স্টিলেটো। চুল ছিল সামান্য ওয়েভি। কানে স্টোন স্টাডেড সিলভার জুয়েলারি পরেছিলেন পায়েল। ছবিটি শেয়ার করে পায়েল লিখেছেন, সানডে মুড।

বেহালা (পূর্ব) কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসাবে 2021 সালের বিধানসভা নির্বাচনে লড়াই করলেও পরাজিত হয়েছিলেন পায়েল। তাঁর পরাজয়ে উষ্মা প্রকাশ করে বিজেপি নেতা তথাগত রায় (tathagata Ray) পায়েল সহ কয়েকজন অভিনেত্রীকে ‘নগরনটী’ আখ্যায়িত করে বঙ্গ বিজেপির হারের জন্য দায়ী করেছিলেন। তথাগত রায়ের এই মন্তব্যের প্রতিবাদ করেছিলেন পায়েল।

আপাতত পায়েল রাজনীতির থেকেও বেশি মন দিয়েছেন তাঁর কেরিয়ারে। অনেকদিন তিনি রুপোলি পর্দায় কামব‍্যাক করছেন সপ্তাশ্ব বসু (saptaswa basu) পরিচালিত হরর ফিল্ম ‘জতুগৃহ’-এর মাধ্যমে। সপ্তাশ্ব জানিয়েছেন, ‘জতুগৃহ’-এর এই চরিত্রের জন্য পায়েল পারফেক্ট। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ‘জতুগৃহ’-এর পোস্টার। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *