Arunita Kanjilal: প্রিয় বান্ধবীর সঙ্গে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ ‘Indian Idol’ খ্যাত গায়িকা অরুনিতার, মুহূর্তে ভাইরাল ভিডিও

মার্কেটে একের পর এক আইটেম সং লঞ্চ হয়েই চলেছে, আর প্রত্যেক লঞ্চের সাথেই সেলিব্রিটি থেকে আমজনতা প্রত্যেকেই সেই গানের তালে ঠুমকা লাগিয়ে তাকে আরও ভাইরাল করে তুলছেন! আসলে সংগীত এর কোনো শেষ নেই তাই একের পর এক গানও যেমন আসতে চলেছে তেমনি তার সাথে পাল্লা দিয়ে ভাইরাল হচ্ছে নানান ইনস্টাগ্রাম রিলস!

সম্প্রতি নতুন একটি ট্রেন্ড শুরু হয়েছে। যেখানে পুরনো দিনের গান গুলিকে নতুন করে রিমিক্স করে ভার্সন তৈরি করা হচ্ছে। দুর্দান্ত সেই সকল রিমিক্স গানে তৈরি হচ্ছে মজাদার সব ইনস্টাগ্রাম রিলস। সম্প্রতি পুরনো দিনের যে গানটির নতুন ভার্সন সবথেকে বেশি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায় সেটি হল “সাজনা হে মুঝে সাজনা কে লিয়ে”। এখনো পর্যন্ত এই গানটিতে বহু ভিডিও তৈরি হয়ে গেলেও সেই তালিকায় নতুন করে নাম লেখালেন ইন্ডিয়ান আইডল ফেম অরুণীতা কাঞ্জিলাল ও সায়ালি কাম্বলে।

ইন্ডিয়ান আইডল 12 এর এই দুই ফাইনালিস্ট প্রতিযোগী একসাথে একটি ইনস্টাগ্রাম রিলে এই জনপ্রিয় গানটিতে নাচলেন। ভিডিওটিতে অরুনিতা কে একটি সিলভার সিকুয়েন্স ঘাগড়াচলি ও সাঈলিকে লাল রঙের ঘাগ্রাচোলি পড়ে নাচতে দেখা গিয়েছে। দুজনেই অসাধারণ এক্সপ্রেশন এর মাধ্যমে গানটিতে নেচেছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড হতেই প্রিয় দুই প্রতিযোগি তথা সংগীতশিল্পীকে দেখে আপ্লুত অনুরাগীরা।

অন্যদিকে পবনদ্বীপ অরুনিতার সম্পর্ক যে অনেক দূর এগিয়ে গিয়েছে একথা সকলেই জানে। ক্যামেরার সামনে এখন অব্দি নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দেননি তারা। নিজেদের বিশেষ বন্ধু হিসাবে পরিচয় দিলেও দর্শকেরা সেই সম্পর্ক মানতে নারাজ। অতএব অরুনিতা তো নিজের “সাজনা”কে পেয়েই গিয়েছেন। এখন সায়ালি তার “সাজনা” কে কবে পেতে চলেছে সেই অপেক্ষায় থাকতে হয়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *