ধ্বংসের মুখে ১৩ বছরের সম্পর্ক, এই অভিনেত্রীর জন্যই ভেঙে যাচ্ছে ইন্দ্রনীলের সুখের সংসার

টলিউডের (Tollywood) আনাচে-কানাচে কান পাতলেই শোনা যায় কত গুঞ্জন! প্রতিনিয়ত নিত্য-নতুন ইস্যুকে কেন্দ্র করে মুখর হয়ে ওঠে রুপোলী জগত। বিশেষত সেলিব্রিটিদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে গুঞ্জনের যেন শেষ নেই। সম্প্রতি টলিউড অভিনেত্রী নুসরাত জাহান (Nusraat Jaahan), শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Shrabanti Chatterjee) বৈবাহিক সম্পর্কে ভাঙ্গন নিয়ে উত্তাল হয়ে উঠেছিল টলিউড। এখনও অবশ্য সেই রেশ কাটেনি। এর মাঝেই সুদূর বলিউড থেকে ভেসে এলো বিবাহ বিচ্ছেদের সুর!

বলিউড এবং টলিউড জুড়েই কার্যত এক সেলিব্রিটি জুটির দাম্পত্য সম্পর্কের চিড় ধরা প্রসঙ্গে বহু রটনা রটছে। তার কতটা সত্যি? আর কতটাই বা মিথ্যে? তা অবশ্য এখনও স্পষ্ট নয়। তবে রুপোলী দুনিয়া এই মুহূর্তে ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta) এবং বরখা বিশত সেনগুপ্তের (Barkha Bist Sengupta) দাম্পত্য সম্পর্ক নিয়ে বেশ চিন্তিত। এই সেলিব্রিটি জুটি নাকি বিগত বেশ কিছুদিন ধরেই আলাদা রয়েছেন! নেপথ্যে, সেই ত্রিকোণ প্রেমের গুঞ্জন উঠছে!

ইন্দ্রনীল সেনগুপ্ত এবং বরখা বিশতের দাম্পত্য সম্পর্ক কার্যত এতদিন বলিউড এবং টলিউডের কাছে “হ্যাপি কাপল” হিসেবেই পরিচিতি পেয়েছে। এই দম্পতি একে অপরের সঙ্গে এতদিন বেশ সুখেই সংসার করেছেন। তাহলে হঠাৎ তাদের সুখের সংসারে ভাঙ্গন ধরাচ্ছেন কে? ইন্দ্রনীল এবং বরখার সম্পর্কের মাঝে যিনি চিড় ধরিয়েছেন তিনিও টলিউডের একজন অত্যন্ত পরিচিত মুখ। শোনা যাচ্ছে টলিউড অভিনেত্রী ইশা সাহার (Isha Saha) জন্যেই নাকি ইন্দ্রনীল এবং বরখার সম্পর্ক ভাঙনের মুখে!

মাস ছয়েক আগে “তরুলতার ভূত” নামক একটি ছবিতে অভিনয় করার জন্যই মুম্বাই থেকে কলকাতায় উড়ে এসেছিলেন ইন্দ্রনীল সেনগুপ্ত। টলিপাড়ায় গুঞ্জন, ওই ছবিতে অভিনয় করার সুবাদেই নাকি ইশা এবং ইন্দ্রনীল ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছেন! যে কারণে বরখার সঙ্গে ইন্দ্রনীলের ১৩ বছরের দাম্পত্য সম্পর্ক বর্তমানে ভাঙতে বসেছে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছে যে ইন্দ্রনীল এবং বরখা নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একে অপরের ছবিও উড়িয়ে দিয়েছেন!

টলিউডে যখন প্রথম ইশা এবং ইন্দ্রনীলের বিশেষ বন্ধুত্বের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয় তখন কিন্তু সন্দেহ করলেও ইন্ডাস্ট্রির অনেকেই এই গুঞ্জনে তেমন আমল দিতে চাননি। আসলে ইন্দ্রনীলের সঙ্গে বরখার সম্পর্ক এতটাই মজবুত যে এই গুঞ্জনে বিশ্বাস করতে কারোরই তেমন মন চায়নি। কিন্তু বর্তমানে পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে গুঞ্জন ক্রমশ সত্যি হিসেবেই ধরে নিচ্ছেন নেটিজেনরা।

ইন্দ্রনীল এবং বরখার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখা যাচ্ছে শেষবার গত মার্চে ১৩তম বিবাহবার্ষিকীতে তারা একে অপরকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ছিলেন। তারপর থেকে যেন তাদের দুজনের ছবি দুজনেরই ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে উধাও হয়ে গিয়েছে। অবশ্য একমাত্র মেয়ে মীরার সঙ্গে ইন্দ্রনীল এবং বরখা ইদানিং নিজেদের প্রোফাইলে অনেক ছবি পোস্ট করেছেন। সিনেইন্ডাস্ট্রিতে গুঞ্জন, ইন্দ্রনীল এবং বরখা নাকি বেশ কয়েক মাস ধরেই আলাদা থাকছেন।

এ সম্পর্কে তাদের দুজনকে সরাসরি প্রশ্ন করা হলে অবশ্য তারা দুজনেই এই গুঞ্জনের সত্যতা অস্বীকার করেছেন। আর যাকে কেন্দ্র করে এত গুঞ্জন উঠলো, সেই ইশা কি বলছেন? ইশার স্পষ্ট বক্তব্য, “এই ব্যাপারটা নিয়ে আমার কোনো বক্তব্য নেই। আমার জীবনে এরকম কিছু ঘটছে বলে অন্তত আমি নিজে জানি না”। তিনি আরও বলেছেন, শুটিং শেষ হওয়ার পর থেকে ইন্দ্রনীলের সঙ্গে তার এখন আর কোনও যোগাযোগই নেই। তবে তারপরেও অবশ্য ইন্দ্রনীল এবং বরখার সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *