Janhvi Kapoor: ব্যাচেলর পার্টি থেকে ওয়েডিং লুক-সবটাই একদম রেডি, বিয়ের পিঁড়িতে বসছেন শ্রী-কন্যা জাহ্নবী কাপুর!

বলিউডে নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রীদেবী এবং বনি কাপুর কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ধীরে ধীরে বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করছেন শ্রীকন্যা। পুরনো ইমেজ ঝেড়ে ফেলে ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন হয়ে উঠছেন জাহ্নবী। প্রায় প্রতিদিনই জাহ্নবীর কোন না কোন খবর উঠে আসে। আর এবার জাহ্নবীর বিয়ের খবরে সরগরম হল পেজ থ্রির পাতা।

প্রত্যেকটি মেয়েই তার বিয়ে নিয়ে নানান পরিকল্পনা করে থাকে আর সেই ক্ষেত্রে ব্যতিক্রমী নন জাহ্নবীও। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর নিজের সমস্ত বিয়ের পরিকল্পনায় সেরে রেখেছেন। মেহেন্দি থেকে সংগীত বিয়ে কোন কিছুই বাদ নেই জাহ্নবীর পরিকল্পনার তালিকা থেকে। বিয়ের সমস্ত পরিকল্পনা একা সেরে রেখেছেন জাহ্নবী।

নিজের বিয়ের কি পরিকল্পনা করলেন জাহ্নবী? জাহ্নবী জানিয়েছেন, তার বিয়ে হতে খুব সাধারণভাবে এবং সমস্ত রীতি অনুসারে। জাহ্নবীর ব্যাচেলর পার্টি হবে ইতালীর লাগোয়া তিররেনীয় সাগরের ছোট্ট দ্বীপ কেপ্রিতে। বিয়ের অনুষ্ঠান হবে তিরুপতিতে। মা শ্রীদেবীর জন্মস্থান তামিলনাডুর মাইলাপুরে হবে সংগীত এবং মেহেন্দির অনুষ্ঠান।

জাহ্নবী জানান তার বিয়ের ভেন্যুতে থাকবে সাবেকিয়ানার ছোঁয়া। জুঁই ফুল দিয়ে সাজানো হবে পুরো ভেন্যুটি। বিয়ের দিন জাহ্নবী পড়তে চান সোনালি ও আইভরির মিশেলে কাঞ্জিভরম শাড়ি।মেহেন্দির পোশাক হবে গোলাপি এব সংগীতে হলুদে সাজতে চান জাহ্নবী।ব্রাইডস মেট হিসেব থাকবে বোন খুশি কাপুর, সৎ দিদি অংশুলা কাপুর এবং বন্ধু তানিশা।

তবে বিয়ে নিয়ে যতটা উৎসাহ রয়েছে ততটা রিসেপশন নিয়ে উৎসাহ দেখা যায়নি অভিনেত্রীর মধ্যে। তবে আর কি… ব্যাচেলার পার্টি থেকে সঙ্গীত মেহেন্দি এবং বিয়ের সবকিছুই যখন ঠিক করে ফেলেছেন তবে কি খুব শীঘ্রই সাত পাকে ঘুরতে চলেছেন শ্রীদেবীর কন্যা? পাত্রটি কে? যদিও জাহ্নবী এই বিষয়ে জানিয়েছেন, আমার বর একজন ভালো মনের মানুষ হবে। যদিও এখনও পর্যন্ত নিজের মনের মানুষ খুঁজে পাননি জাহ্নবী তবে খুব শীঘ্রই তাকে পেয়ে যাবেন বলে আশা বনিকন্যার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *