Janhvi Kapoor Hot Photos: শুধু মাত্র অন্তর্বাসে ধরা পড়ল জাহ্নবী কাপুর, অভিনেত্রীর সেক্সি ফিগারের আকর্ষণে টান নেটিজেনদের

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বি টাউনে ধীরে ধীরে পাকাপোক্ত করছে নিজের জায়গা, অভিনয় হোক কিংবা নিজের লুক পরিবর্তন সবকিছুতেই নিজেকে আপডেট করছেন অভিনেত্রী, জাহ্নবী দিনের অর্ধেক সময় কাটান জিমে, মারকাটারি ফিগারের অধিকারী এই অভিনেত্রী নিজের রূপের ধারে ঘায়েল করছেন ভক্তদের। সম্প্রতি জাহ্নবী কিছু ছবি এসেছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে রীতিমতো ঘুম ছুটেছে নেটবাসিদের।

সম্প্রতি নায়িকা ঘুরতে গিয়েছিলেন মালদ্বীপে (Maldives) আর সেখানকারই কিছু থ্রোব্যাক ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে রীতিমতো নেটিজেনদের মাথা ঘুরিয়ে দিয়েছেন শ্রীদেবী-কন্যা। কখনো অন্তবাস আবার কখনো মনো বিকিনিতে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে, জাহ্নবীর বোল্ড ফটোশুট দেখে বোল্ড আউট হয়েছে নেট জনতারা।

২০১৮ সালে ঈশান খাট্টার এর বিপরীতে ধড়ক (Dhadak) ছবিতে ডেবিউ করে বলিউডে নিজের পাকাপাকি জায়গা তৈরি করে ফেলেছে জাহ্নবী। ধড়ক ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছিল দর্শককূলে। এরপরও জাহ্নবী অভিনীত আরও দুটি ছবি ও টি টি প্লাটফর্মে মুক্তি পেয়েছে। যার মধ্যে একটি ঘোস্ট স্টোরিজ (ghost stories), অন্যটি গঞ্জন সাক্সেনা দা কার্গিল গার্ল(Gunjan saxena the kargil girl)। কিছুদিন আগে মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত ছবি রুহি (Roohi), দর্শক মনে বেশ সাড়া ফেলেছে এই হরর কমেডি ছবিটি, অনেকের মতেই নিজের অভিনয় দক্ষতায় আগের থেকে অনেক বেশি সাবলীল হচ্ছেন জাহ্নবী।

সিনেমার পাশাপাশি নিজের সেক্সী লুক দিয়েও অনুরাগীদের মধ্যে ঝড় তুলছেন জাহ্নবী কাপুর, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ জাহ্নবী, সেখানেই তিনি একের পর এক নিজের লাস্যময়ী রূপের ছবি পোস্ট করে বেশ প্রশংসা কুড়ান।

জাহ্নবীর ইনস্টাগ্রামে বর্তমানে ফলোয়ার সংখ্যা ১০ মিলিয়ন এর ওপরে, আর সেই ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের একের পর এক মারকাটারি ছবি ছেড়ে অনুরাগীর সংখ্যা বাড়িয়ে চলেছেন বনি কাপুর এবং শ্রীদেবীর সুন্দরী কন্যা। ধীরে ধীরে যেন খোলস ছেড়ে বের হচ্ছেন জাহ্নবী, এই মুহূর্তের বলিউডের জন্য নিজেকে তৈরি করতে ব্যস্ত শ্রীকন্যা। তার মালদ্বীপের ছবিগুলি সামনে আসার পরে আবারও লাস্যময়ী অভিনেত্রী চলে এসেছেন চর্চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *