Jio Phone Next: মাত্র ৫০০ টাকা দিলেই হাতে পাবেন নতুন স্মার্ট ফোন, ধামাক অফার নিয়ে হাজির জিও!

এবার মাত্র সাড়ে তিনশ টাকা দিলেই হাতে পাবেন ভারতের সবচেয়ে সস্তা 4g ফোন! সূত্রের খবর অনুযায়ী আগামী 10ই সেপ্টেম্বর গণেশ চাতুর্থির দিন লঞ্চ হতে চলেছে জিও এবং গুগলের পার্টনারশিপে তৈরি হওয়া মুকেশ আম্বানির জিও ফোন নেক্সট। বিশ্বের সবচেয়ে সস্তা 4g স্মার্টফোন টির বুকিং শুরু হতে চলেছে আগামী সপ্তাহেই। মাত্র 10 পার্সেন্ট ডাউনপেমেন্ট এর মাধ্যমে আপনি আপনার হাতে পেতে পারেন ফোনটি!

মুকেশ আম্বানির টেলিকম সংস্থা টেলকো এর তরফ থেকে ইতিমধ্যেই 5 কোটি সেট বিক্রির টার্গেট ধার্য করে গাঁটছড়া বাঁধা হয়েছে 5 টি ব্যাংকের সাথে। আপনি যদি এসবিয়াই,পিরামাল ক্যাপিটাল,আইডিএফসি ফাস্ট অ্যাসিওর, ডিএমআই ফাইন্যান্স প্রভৃতি ব্যাংকের গ্রাহক হোন সেক্ষেত্রে এখন থেকে টেন পার্সেন্ট ডাউনপেমেন্ট করে আপনি এই ফোনটি প্রিবুক করতে পারবেন। প্রতিটি ব্যাংকের তরফ থেকে 10 হাজার কোটি টাকার এবং কয়েকটি নন-ব্যাংকিং ফাইন্যান্স সংস্থার তরফ থেকে আড়াই হাজার কোটি টাকার ক্রেডিট সাপোর্ট দেয়া হবে বলে জানা গেছে।

জল্পনা চলছে মাত্র 3499 টাকায় ভারতে ফোনটি লঞ্চ হতে পারে যা ভারতের সবচেয়ে সস্তা 4g স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি m01 কে টেক্কা দেবে। সম্পূর্ণ গুগলের তৈরি ডিজাইনযুক্ত এই ফোনে বিশেষ ক্যামেরা অ্যাপ এর পাশাপাশি থাকছে ক্রোম গো,ক্যামেরা গো,ডুও গো প্রভৃতি অ্যাপের লাইট ভার্সন। 64 বিট কোয়ালকম স্ন্যাপড্রাগন 215 চিপসেট এর পাশাপাশি এতে থাকছে 2500mah এর ব্যাটারি।

এই ফোনটি বাজারে লঞ্চ হলে বাজেট সেগমেন্টে টেক্কা দেবে সাওমি এবং স্যামসাংয়ের মতো কোম্পানিগুলিকে। রিলায়েন্স জিও এর 44 তম সাধারণ সভাতে কোম্পানির তরফ থেকে সম্প্রতি লঞ্চিং ডেট ঘোষণা করা হয়েছিল। অতএব আর দেরি না করে ঝটপট বুক করে ফেলুন মুকেশ আম্বানির এই সস্তা অথচ টিকাও 4g ফোনটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *