SBI Jobs: লিখিত পরীক্ষা ছাড়াই স্টেট ব্যাঙ্কে মোটা বেতনে চাকরির দুর্দান্ত সুযোগ, জেনে নিন বিস্তারিত

দেশের সবথেকে বড় রাষ্ট্রায়ত্ত ব্যাংক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (state Bank of India) নিয়ে এলো চাকরির দারুন সুযোগ।SBI SCO Recruitment 2021 তরফে রিকুটমেন্ট প্রকাশ হয়েছে। এই রিকুটমেন্ট এর অধীনে থাকছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার স্পেশ্যাল ক্যাডার নিয়োগের (SBI SCO Recruitment 2021) অন্তর্গত ইঞ্জিনিয়ার পদে চাকরির জন্য বিশেষ সুযোগ।

•SBI SCO Recruitment 2021 আজ অর্থাৎ ১৫ জুন ২০২১ থেকে আবেদন পত্র গ্রহণ শুরু হয়েছে।সরাসরি লিঙ্কে আবেদন করার বিশেষ সুযোগ থাকছে৷

•শিক্ষাগত যোগ্যতা হিসেবে আবেদনকারীদের লাগবে ন্যাশন্যাল ফায়ার সার্ভিস কলেজ (NFSC), নাগপুর থেকে বিই (ফায়ার) বা বিটেক, বিই (সুরক্ষা ও অগ্নি ইঞ্জিনিয়ারিং) বা বিটেক পাশ করতে হবে৷অথবা ইউজিসির অধীন কলেজ থেকে পাশ করতে হবে। এছাড়াও আবেদনকারীর এসআইটিইউ থেকে অনুমোদন প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রি লাগবে ৷ এসআইটিই থেকে পাওয়া চার বছরের অগ্নিসুরক্ষা সংক্রান্ত বিষয়ে ডিগ্রি থাকতে হবে। এড়ছারও আবেদনকারীকে স্নাতক করতে হবে ইনস্টিটিউট অফ ফায়ার ইঞ্জিনিয়ার্স (ভারত/UK) থেকে। অথবা ডিবিশনাল অফিসার কোর্স সম্পন্ন করতে হবে ন্যাশন্যাল ফায়ার সার্ভিস কলেজ (এনএফএসসি), নাগপুর থেকে।

• SBI SCO Recruitment 2021 নিয়োগের ক্ষেত্রে বায়োডাটা দেখে সিলেকশন এবং তারপর ইন্টারভিউ হবে, তবে কোনো লেখা পরীক্ষা হবে না।

• SBI SCO Recruitment 2021 পরীক্ষার ফর্ম ফিলআপের সময় আবেদনকারীকে ৭৫০ টাকা জমা দিতে হবে।

• SBI SCO Recruitment 2021 চাকরি হওয়ার পর আপনার বেতন হওয়ার সম্ভাবনা ২৩,৭০০-৩০,৫৬০-৩২,৫৬০ বা ৪২,০২০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *