টুইটারে ব্যান! তাই ইনস্টাতেই কঙ্গনা শেয়ার করলেন ‘থালাইভি’ সিনেমার রোমান্টিক গানের টীজার

বলিউডে ঠোঁটকাটা হিসেবে পরিচিত তিনি, ঠিক তেমনই সোশ্যাল মিডিয়াতেও নিজের মনমতো মন্তব্য প্রকাশ করতে পছন্দ করেন বলি কুইন কঙ্গনা রানাওয়াত। যার ফলে টুইটার কতৃপক্ষ প্রায়শই ব্যান করেন কঙ্গনাকে। তাই অগত্যা ইনস্টাগ্রামে নিজের আগামী ছবি ” থালাইভি” র একটি গানের দৃশ্য তুলে ধরলেন কঙ্গনা। এই গানে কঙ্গনা এবং অরবিন্দ স্বামীকে দেখা যাচ্ছে। অভিনেত্রী জানিয়েছেন আগামী ৩০ আগস্ট গানটি পুরো দেখতে পারবেন দর্শক।

করোনা আবহে বন্ধ সমস্ত সিনেমাহল। পরিচালক থেকে দর্শক ধরেই নিয়েছিলেন অন্যান্য ছবির মত হয়তো ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে এই ছবি। কিন্তু কঙ্গনার ঘোর আপত্তি থাকায় এমন মহান জননেত্রীর ছবি মুক্তি পাবে বড়ো পর্দায়। পরিচালক এ এল বিজয় পরিচালিত ” থালাইভি” ছবিটি বিগ স্ক্রিনে আগামী ১০ ই সেপ্টেম্বর মুক্তি পাবে। এদিন কঙ্গনা ইনস্টাগ্রামে লেখেন ” থালাইভি অর্থাৎ আপনাদের নেত্রী ফের একবার ঢুকে পড়তে চলেছেন রুপোলি পর্দার জগতে যেখানে তিনি নিজেই বিরাজ করতেন। ”

View this post on Instagram

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

ছবির প্রযোজক বিষ্ণু বর্ধন ইন্দুরি বলেছেন, ছবিতে নেত্রীর চরিত্রের নানা দিক ফুটিয়ে তোলা হবে। আর এভাবেই নেত্রীকে শ্রদ্ধা জানানো হবে। বিশেষত নেত্রীর অনুগামীরা ছবি দেখে ভালোবাসায় ভরিয়ে দেবেন। ইতিমধ্যেই কঙ্গনার শেয়ার করা গানে ” তেরি আখ মে কেয়া হ্যায়” তে মন মজেছে দর্শকের।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী তথা জনপ্রিয় নেত্রী জয়ললিতাকে ঘিরে একটা আলাদা ভালোলাগা আগে থেকেই ছিল জনগণের। তাদের প্রিয় নেত্রীকে পর্দায় দেখতে কার্যত মুখিয়ে আছেন দর্শক। ছবির কুশীলবরাও আশাবাদী সুপার হিট হবেই এই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *