কালো অন্তর্বাস হট প্যান্টে ফের ভাইরাল ‘মোহর’-এর শ্রেষ্ঠা, মুহূর্তে ভাইরাল ভিডিও

নবদ্বীপের মেয়ে আজ সৃজিত মুখোপাধ্যায়ের নায়িকা। ভাবছেন কার কথা বলছি? তিনি হলেন ছোট পর্দার খলনায়িকা মধুরিমা বসাক। স্কুল জীবন নবদ্বীপ থেকেই কাটিয়ে কলকাতা আসেন কলেজের পড়াশুনোর জন্য। বাগবাজার উইমেন্স কলেজ থেকে ভূগোল নিয়ে স্নাতকোত্তর পাশ করেন তিনি এবং সেইসময় কলকাতায় হোস্টেলে থাকতেন। হোস্টেলে থাকার সময়েই বন্ধুদের জোরাজুরিতে মডেলিং ট্রাই করেন মধুরিমা। ব্যাস সেই থেকে শুরু নতুন জীবন।

শুরুর দিকে মডেলিং করলেও বর্তমানে মধুরিমা দুটো জনপ্রিয় বাংলা ধারাবাহিকের হট বোল্ড খলনায়িকা। এর মধ্যে আবার বড় পর্দায় অভিষেক হয়ে গিয়েছে তার। নুসরত জাহান ও আবির চ্যাটার্জির সঙ্গে ডিকশনারি ছবিতে অভিনয় করেন মধুরিমা। এবার হাতে আরো একটি সিনেমার অফার। এবারে হাত ধরেছেন জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের।

সৃজিতের আগামী ছবি ‘এক্স ইক্যুয়ালস টু প্রেম’-এর নায়িকা হতে চলেছেন মধুরিমা বসাক। ভাবছেন নায়িকা না খলনায়িকা কোনটা হচ্ছেন মধুরিমা? সৃজিতের ছবিতে মধুরিমা এক্কেবারে নায়িকা চরিত্রে রয়েছেন। এক জোড়া যুগলের প্রেম তুলে ধরতে চলেছেন সৃজিত। এই গল্পে মধুরিমার বিপরীতে থাকতে চলেছেন অর্জুন চক্রবর্তী।

এবারে ‘মোহর’ ধারাবাহিকের ‘শ্রেষ্ঠা’ অথবা ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘কেয়া’ নয়, হয়ে উঠতে চলেছেন সৃজিতের নায়িকা। সম্প্রতি একটি বোল্ড ফটোশ্যুটে দেখা গেল মধুরিমাকে। কালো সিক্যুয়েন বিকিনি আর গাঢ় লাল হট প্যান্ট এবং সঙ্গে মানানসই রূপসজ্জা নিয়ে নতুন অবতারে হাজির সোশ্যাল মিডিয়ায়। মধুরিমার এমন বোল্ড লাস্যময়ী ভিডিও দেখে অনেকের মন্তব্য আপনার বলিউড ট্রাই করা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *