ঠিকরে বেরোচ্ছে স্তনযুগল, স্পোর্টস ব্রা পরে চরম ট্রোলের শিকার হটবম্ব মালাইকা, তুমুল ভাইরাল ভিডিও

অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora) বরাবরই নিজের পোশাক আশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সম্মুখীন হন, আর আবারও তেমনি নিজের পোশাকের জন্য ট্রোল হতে হলো নায়িকাকে। মঙ্গলবার কোভিড টিকা নিতে গিয়েছিলেন মালাইকা। ট্রাক প্যান্ট এবং স্পোর্টস ব্রা (Sports bra) পরে টিকা নিতে গিয়েছিলেন অভিনেত্রী, এবং তার ফলেই আবারও একবার নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হলো মালাইকাকে।

এছাড়াও এদিন দেখা যায় টিকা গ্রহণ কেন্দ্রে লম্বা লাইন, কিন্তু লাইনে না দাঁড়িয়ে সোজা ভেতরে চলে গিয়ে টিকা নিয়ে বেরিয়ে আসেন অভিনেত্রী, মালাইকা নিজেও সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন একথা। আর এই ঘটনা সামনে আসার পর থেকেই মালাইকাকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এই ধরনের পোশাক পরে কেন টিকা গ্রহণ করতে গেলেন অভিনেত্রী তা নিয়ে শুরু হয়েছে চর্চা।

View this post on Instagram

A post shared by Pinkvilla (@pinkvilla)

মালাইকার কোভিডের দ্বিতীয় (covid Vaccine) রোজ নেওয়ার পরেই নেটিজেনদের বিতর্কের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে, যদিও সেই বিষয়ে ভ্রুক্ষেপ নেই নায়িকার। মালাইকা এদিন কোভিড ডোজ নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেখেন ‘ভালো কাজ করে এলাম। নিজেও সুরক্ষিত। সমাজও সুরক্ষিত।” পাশাপাশি তিনি সকলকে ভ্যাকসিন নিতেও বলেছেন। যদিও নেটিজেনদের চোখ কেবল মাত্র আটকেছে মালাইকার পোশাকে, মালাইকার ছবি ভরে গিয়েছে তির্যক মন্তব্যে।

এইসবের মাঝেই মালাইকার ভ্যাকসিন নেওয়ার ভিডিও সামনে এসেছে , যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি স্পোর্টস ব্রার উপরে পরে রয়েছেন বুক খোলা জ্যাকেট , অভিনেত্রীর অর্ধ খোলা বুকেই ভীড় ঠেলে বেরিয়ে আসছেন টিকাকরণ কেন্দ্র থেকে। মালাইকার পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে বেশকিছু মধ্যবিত্ত মহিলাকে, যদিও অভিনেত্রীর নজর সেদিকে নেই, তিনি টিকা নিয়ে হন হন করে গিয়ে উঠে যান নিজের গাড়িতে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (Viral) হয়েছে, আর ভিডিওটি সামনে আসার পর থেকেই আবার অভিনেত্রী উঠে এসেছেন চর্চায়। উল্লেখ্য, এদিন টিকা নেওয়ার পরেই মালাইকাকে বন্ধু কারিনার সাথে মনীশ মালহোত্রা বাড়িতে লাঞ্চ করতে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *