ঘরে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী, মেজাজ হারিয়ে যুবককে পিটিয়ে খুন স্বামীর

বারুইপুর: পরকীয়া সম্পর্ক রয়েছে স্ত্রীর। তা কানাঘুষোয় টের পেয়েছিলেন স্বামী। তবে বাড়িতে ঢুকে স্ত্রীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পাবেন, তা স্বপ্নেও ভাবেননি তিনি। সেই দৃশ্য দেখে নিজেকে আর স্থির রাখতে পারেননি স্বামী (Husband)। স্ত্রীর প্রেমিককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। খুনের কথা স্বীকার করেছে স্বামী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা (South 24 Pargana) জীবনতলা থানার ফকির তকিয়া এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, পেশায় দিনমজুর মধু সর্দার বৃহস্পতিবার বাড়িতে ছিলেন না। বাড়ি ফেরার কথা ছিল শনিবার। কিন্তু কাজ না হওয়ায় বাড়িতে ফিরে আসেন। বাড়ি ফিরে দেখেন স্ত্রী (Wife) সোমা সর্দার তার প্রেমিক শম্ভু সরকারের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় বাড়িতে রয়েছেন। এই দৃশ্য দেখার পরে মাথার ঠিক থাকতে পারেননি স্বামী। তিনি লাঠি দিয়ে স্ত্রীর প্রেমিক শম্ভুকে খুন করে। নিহতের বাড়ি উত্তর ২৪ পরগনার সরবেড়িয়া এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয়েছে মঠেরদিঘী ব্লক হাসপাতালে। সেখান থেকে যাওয়ার পর চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় অভিযুক্ত মধু সর্দারকে গ্রেপ্তার করেছে জীবনতলা থানা পুলিশ। স্ত্রীর প্রেমিককে (Boy Friend) পিটিয়ে খুন করার কথা স্বীকার করেছে স্বামী। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে জীবনতলা থানার পুলিশ। ওই মহিলাকেও জিজ্ঞাসাবাদ  করবে পুলিশ। এই ঘটনায় কার্যত তাজ্জব এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *