Monami Ghosh: পাতলা ফিনফিনে ব্লাউজের ভিতর অন্তর্বাস দেখিয়ে ভাইরাল মনামী, অভিনেত্রীর সেক্সী ফিগারে ঘায়েল নেটিজেনরা

টলিউডের সুন্দরী অভিনেত্রী মনামী ঘোষ (Manami Ghosh) এই মুহূর্তে ইন্টারনেটের হট সেন্সেশন, নিজের রূপের জাদুতে সকলের প্রিয় মৌ বৌদি ঘুম ওড়াচ্ছে তার দেওরদের। সম্প্রতি মুক্তি পেয়েছে মনামী অভিনীত নতুন ওয়েব সিরিজ মৌচাকের ট্রেলার, সেখানেই মৌ বৌদির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সেক্সি মনামীকে।

ছিপছিপে মারকাটারি ফিগারে মনামী বারবার ঘায়েল করেছেন নিজের ভক্তদের, মনামীর মেদহীন কার্ভি ফিগারের ধারে নেটিজেনরা ঘায়েল হয়েছে বারংবার। কখনো দেশীয় লুক আবার কখনো ওয়েস্টার্ন লুকে ধরা দেন অভিনেত্রী, তবে মনানী শাড়ি লুকেই যেন বেশি কুপোকাত হন তাঁর ভক্তরা। তেমনই এক অবতারে সামনে এসে আবারও অনুরাগীদের রাতের ঘুম ওড়ালেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মারামী নিজের একটি ছবি পোস্ট করেছেন, শাড়ি লুকে মনামী নেট জগতের উষ্ণতা কয়েক ধাপ বাড়িয়ে দিয়েছেন, অভিনেত্রীর ট্রান্সপারেন্ট ব্লাউজ দিয়ে স্পষ্ট তার অন্তর্বাস। অভিনেত্রীর চাবুক ফিগার ঘায়েল করেছে নেটিজেনদের, ছবিতে স্পষ্ট মনামীর ফিগারের প্রত্যেকটি ভাঁজ।

মৌ বৌদির লাস্যময়ী অবতারে তোলপাড় হয়েছে নেট দুনিয়া, সিরিয়াল এবং সিনেমা জগতের পর এবার মনামী পা রেখেছেন ওয়েব সিরিজ জগতে। দুপুরে ঠাকুরপোর নতুন সিরিজ মৌচাকে নতুন ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রীকে, ট্রেইলারে ধরা পড়েছে মনামীর সাহসী চরিত্র। অভিনয়ের পাশাপাশি মনানীর অন্যতম ভালোবাসা নাচ এবং ঘুরে বেড়ানো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *