‘মানিকে মাগে হিঠে’-তে মজেছেন অমিতাভও, মিলল খোঁজ ‘সেনসেশনাল গার্ল’-এর

ভাষাটা বুঝতে পারলেও কোনো গান যে শ্রোতাদের ভালো লাগতে পারে, তা আমাদের সকলেরই জানা। আর সম্প্রতি তারই উদাহরণ দেখা গেল ‘মানিকে মাগে হিথে’ গানটির ক্ষেত্রে। কারণ ইতিমধ্যেই গানটি জনপ্রিয় হয়েছে গোটা ভারত জুড়ে। গানের একটি কথা বুঝতে না পারলেও গানের সুরে মুগ্ধ হয়েছেন সকল শ্রোতা। পাশাপাশি নজর কেড়েছেন ওই গানের শিল্পী।

গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর সকলের মনে উঠেছিল বেশ কিছু প্রশ্ন, যে এটি কোন ভাষার গান আর এই গানের শিল্পী কে। জানা গিয়েছে ওই গায়িকা আসলে শ্রীলঙ্কার সংগীতশিল্পী ইয়োহানি ডে’ সিলভা। উল্লেখযোগ্য বিষয় হল, গানটি ভারতের অন্যান্য শ্রোতাদের সাথে সাথে পছন্দ করেছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) এবং তার নাতনি নব্যা নভেলি নন্দা।

View this post on Instagram

A post shared by Yohani (@yohanimusic)

তিনি দাদুর সিনেমার গান ‘জাহা তেরি ইয়ে নজর হ্যায়’ গানের সাথে ওই গানটির একটি কোলাজ তৈরি করেছিলেন। যেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অমিতাভ বচ্চন। একইসাথে সেখানে লিখেছেন, ‘শ্রীলঙ্কার মানিকে মাগে হিথে’ গানটি দুর্দান্ত। আমাদের বাড়ির জিনিয়াস আমার নাতনি গানটিকে কালিয়া গানের সঙ্গে এডিট করেছে।’ পাশাপাশি আরও বেশ কিছু কথা লিখেছেন তিনি।

জানিয়েছেন, ‘এই মুহূর্তে আমি গানটি লুপে চালিয়ে শুনছি। সারারাত ধরে শুনবো। গানটি এতোটাই সুন্দর যে না শুনে থাকা যায়না এক কথায় সুপার্ব।’ উল্লেখযোগ্য গানটি এতোখানি জনপ্রিয়তা অর্জন করেছে যে, ইতিমধ্যেই তার তামিল এবং মালায়ালাম ভার্সন প্রকাশ্যে এসেছে। পাশাপাশি শিল্পীরও এইরূপ জনপ্রিয়তা দেখে অনেকেই মনে করছেন, তাহলে কি এবার বলিউডে পাড়ি দেবেন তিনি? তবে এর উত্তর একমাত্র সময়ই বলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *