ঠোঁটে মধু, চোখে আগুন নিয়ে ভাইরাল হলেন সকলের প্রিয় মিঠাই রাণী

‘মিঠাই’ মানেই মিষ্টি হাসি, লম্বা বিনুনী, চোখে কাজল, মুখে সবসময় হাসি, সবাইকে একসঙ্গে নিয়ে থাকার মন, যেকোনো ব্যাপারে গোপাল হেলেপ বলে এগিয়ে যাওয়া আর দুর্দান্ত মিষ্টি বানানো। দর্শকরাও মিঠাই রানীর এমন কার্যকলাপ দেখতে অভ্যস্থ। সেইজন্যেই প্রায় প্রতি সপ্তাহেই এক নম্বর স্থানে রয়েছে এই মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু।

গল্পের মিঠাই ছোটপর্দায় যেমন জনপ্রিয় হয়ে উঠেছে তেমনই বাস্তবে সৌমিতৃষা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তার ফ্যান ফলোয়ার সংখ্যা বেড়েছে। প্রায় সময় ছবি বা ভিডিও পোস্ট করেন। কখনো কখনো কিছু ছবি বা ভিডিও ভাইরাল হয়। অনুরাগীরাও ভালোবাসা দিয়ে কমেন্ট বক্স ভরিয়ে দেয়।

সম্প্রতি সৌমিতৃষা একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি শাড়ি পরে, চুল এলোমেলো আর ক্যাপশনে লেখা ঠোঁটে মধু চোখে আগুন। অভিনেত্রীর এমন ক্যাপশন অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে। সত্যি সত্যি ঠোঁটে মধু আর চোখে আগুন নিয়েই জনপ্রিয়তা ছুঁয়েছেন তিনি। কেউ কেউ কমেন্ট করে লিখেছেন, চোখ ফেরানো যাচ্ছে না, কেউ লিখেছেন, ওই চোখ গুলো দিয়েই সবাইকে ভস্ম করে দিয়েছো।

বারাসাতের এই মেয়ে একটা সময় ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপনের কাজ অর্থাৎ মডেলিং করতেন। এরপর কিছু ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান। মিঠাই এর মতন ব্লক ব্লাস্টার হিট ধারাবাহিক দেওয়ার আগে তাকে দেখা গিয়েছে ‘এ আমার গুরুদক্ষিণা’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’, ‘গোপালভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’, ‘কনে বউ’ ধারাবাহিকে। কিছুদিন আগেই ‘হাওয়া হাওয়াই’ গানের সঙ্গে নেচে তাক লাগিয়ে দিয়েছেন তিনি৷ ইতিমধ্যেই তাঁকে নিয়ে তুলনা চলছে স্বয়ং শ্রীদেবীর সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *