Mon Phagun: ‘কাজরা মহব্বতওয়ালা’ গানে উদ্যম নাচ ‘পিহু’ সৃজলার, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

‘মন ফাগুন’ সিরিয়ালের মাধ্যমে সৃজলা গুহ (Srijla Guha)-র অভিনয় সকলের নজর কেড়েছে। মডেল, অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। সম্প্রতি সৃজলার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, আইকনিক সং ‘কাজরা মহব্বতওয়ালা’-র সঙ্গে নাচছেন সৃজলা। তাঁর পরনে রয়েছে হলুদ শাড়ি ও হলুদ থ্রি-কোয়ার্টার স্লিভ ব্লাউজ। মুখে হালকা মেকআপ ও লম্বা চুল ছাড়া রয়েছে। সৃজলার হাতে রয়েছে বালা ও কানে সোনালি ঝুমকো। এছাড়া আর কোনও গয়না পরেননি তিনি। নেটিজেনদের অধিকাংশই হার্ট ইমোজি দিয়েছেন সৃজলার নাচের ভিডিওর কমেন্ট বক্সে। প্রশংসিত হয়েছে তাঁর নাচ। অনেকে বলেছেন, তাঁরা ঋষি ও পিহুর রিল ভিডিও দেখতে চান।

মডেলিং-এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করলেও সৃজলার অভিনয়ে ডেবিউ ‘মন ফাগুন’ সিরিয়ালের মাধ্যমে। এই সিরিয়ালে কাজ করার জন্য তিনি ফিরিয়ে দিচ্ছেন ওয়েব সিরিজের অফার। সৃজলা জানিয়েছেন, একসঙ্গে দুটো জায়গায় কাজ করা তাঁর পক্ষে সম্ভব নয়। অযথা টেনশন নিতে রাজি নন তিনি। তাছাড়া ‘মন ফাগুন’-এ দর্শক তাঁকে পছন্দ করছেন। ফলে অন্য কাজগুলি নিয়ে ভবিষ্যতে ভাবলেও চলবে। কারণ তিনি কোথাও যাচ্ছেন না এবং ইন্ডাস্ট্রিও পালিয়ে যাচ্ছে না।

শন ব্যানার্জী (Shawn Banerjee)-র বিপরীতে ‘মন ফাগুন’-এর মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছেন সৃজলা। ঋষি ও পিহুর অনস্ক্রিন রসায়ন সকলের পছন্দ হয়েছে। ‘অপরাজিতা অপু’-র দীপু ওরফে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-এর সঙ্গে সৃজলার বিশেষ বন্ধুত্ব রয়েছে। প্রায়ই তাঁদের সম্পর্ক নিয়ে রটনা হলেও তাঁরা দুজনেই জানিয়েছেন, তাঁরা শুধুই দুজনের ভালো বন্ধু। এছাড়াও সৃজলা ও রোহন একে অপরের সঙ্গে বহু বছরের পরিচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *