স্লিভলেস ব্লাউজ পাতলা শিফন শাড়িতে দুর্দান্ত স্লো-মোশন লাস্যময়ী মনামীর, অভিনেত্রীর উষ্ণ চাহনিতে ঘায়েল সাইবারবাসি

টলিউডের বার্বি ডল অভিনেত্রী মনামী ঘোষ। অভিনেত্রী যেন নিজের বয়সকে হাতের মুঠোয় বেঁধে রেখেছেন। লাস্যময়ী রূপে মনামী ঘায়েল করেন তার হাজার হাজার ভক্তদের। সোশ্যাল মিডিয়াতে হরদম অ্যাক্টিভ থাকতে দেখা যায় অভিনেত্রীকে। আর সেখানে নানান লুকের সামনে এসে নেটিজেনদের পাগল করে তোলেন নায়িকা। নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে বেশ ভালোবাসেন টলিউডের অন্যতম স্টাইলিস্ট অভিনেত্রী। কখনো ওয়েস্টার্ন আবার কখনো ভারতীয় পোশাকে নজর কাড়েন মনামী।

নিজের ফ্যাশনের বিষয়ে আগাগোড়াই বেশ ওয়াকিবহাল নায়িকা, নিজেকে সুন্দর ভাবে সাজিয়ে রাখতে ভালোভাবে জানেন তিনি, তাইতো বয়স বাড়লেও তা এতটুকু ধরা দেয়নি চেহারায়। মনামী নিজের রূপের জাদুতে আরো একবার মন্ত্রমুগ্ধ করেছেন নিজের ফ্যানদের, সম্প্রতি মনামীর ইনস্টাগ্রামে চোখ রাখলে ধরা পড়বে কালো সিফন শাড়িতে নজরকাড়া ভিডিও। ছিপছিপে সুন্দর চেহারায় মনামী হার মানাবে যে কোনো রূপকথার পরিকে। মনামীর এই ভিডিওটি পোস্ট করার সসাথে সাথেই সেটি মুহুর্তে হয়েছে ভাইরাল। মনামী ভিডিওটিতে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

মনামীর অন্যতম নেশা ঘুরে বেড়ানো, কাজের মাঝে একটু ফুরসৎ পেলেই দূর দূরান্তে প্রকৃতির মাঝে বেরিয়ে পরেন অভিনেত্রী। মনামীর ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে তার সোলো ট্যুরের নানান ছবি, আবারো সুযোগ পেয়ে মনামী ছুটে গিয়েছেন দার্জিলিংয়ে। সেখান থেকে নানান মুহূর্তের ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভাগ করে নিচ্ছেন নিজের অনুরাগীদের সাথে। মনামী নিজের ভ্লগে তুলে ধরেছেন তার দার্জিলিং ভ্রমণের বিভিন্ন মুহূর্ত।

এই মুহূর্তে যারা বাড়িতে বসে রয়েছে তাদের জন্য ভার্চুয়ালি দার্জিলিং তুলে ধরলেন অভিনেত্রী। লকডাউনের পর কেমন চেহারা দার্জিলিংয়ের তার সবটাই নিজের ভ্লগিংয়ে তুলে ধরলেন মনামী। বিমানবন্দর থেকে রিসোর্ট পৌঁছানো পর্যন্ত সবটাই নিজের ভ্লগে শেয়ার করলেন তিনি। এমনকি রিসোর্ট থেকেও তুলে ধরলেন সেখানকার কোভিড প্রটোকল কিভাবে মানা হচ্ছে তার খুঁটিনাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *