লাইভ সম্প্রচারের সময় উন্মুক্ত বক্ষদেশ; ভাইরাল ভিডিও।

চলছিল সরাসরি সম্প্রচার। সেখানে উপস্থিত ইতালিতে জনপ্রিয় টিভি তারকা মারিকা ফ্রসসিও। কিন্তু বিপত্তি ঘটালো তার গায়ের পোশাকটি। সম্প্রচারের এক পর্যায়ে গায়ের একদিকের পোশাক বুক থেকে সরে যায়।

উন্মুক্ত হয়ে পড়ে বক্ষদেশ। তা সামলানোর বহু চেষ্টা করেন। সরাসরি বিতর্ক শুনছিলেন অন্য অতিথিদের। এ সময় তিনি ছিলেন চেয়ারে হেলান দেয়া। অকস্মাৎ সরে যায় তার গায়ের কাপড়। তিনি শরীরের স্ফীত অংশ ছোট্ট পোশাকের ভিতর প্রবেশ করাতে যেন এক রকম যুদ্ধ করলেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত পুরুষ বন্ধুরা তার দিক থেকে চোখ সরিয়ে নিলেন।

এক পর্যায়ে মারিকা বুঝতে পারলেন যতটুকু শরীর দেখানো উচিত তা চেয়ে কিছুটা বেশিই দেখিয়ে ফেলেছেন তিনি। যে পোশাকটি তিনি পরেছিলেন তাতে তার বক্ষদেশের ভাজ পরিষ্কার দেখা যাচ্ছিল। এমন পরিস্থিতিতে শুধু তিনি একাই পড়েন নি। এমন আরও তারকা হলেন কেট গ্যারাওয়ে, হেলেন স্কেলটন, সুসানা রেইড। টেলিভিশনে সরাসরি সম্প্রচারের সময় তারাও একই রকম বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছেন। ওদিকে ইন্সটাগ্রামে ৩৬ হাজারেরও বেশি অনুসারী রয়েছেন মারিকার।

তাদের কাছে তিনি নিয়মিত তার শারীরিক গঠন নিয়ে সেলফি পোস্ট করেন। কখনো তাদের কাছে নিজেকে তুলে ধরতে তিনি কার্পণ্য করেন না। ইউটিউবে তার এমন বিব্রতকর অবস্থার পোস্ট কমপক্ষে ৩ লাখ ৩১ হাজার বার দেখা হয়েছে। তা দেখে একজন লিখেছেন, আমি যা বলবো তিনি আসলেই খুব সুন্দরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *