কোহলিরা জিতলে ফের নগ্ন হবেন? Poonam Pandey-র বড় বয়ান

এমন সাহসী পদক্ষেপ তিনি ছাড়া আর কে নেবেন! মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে কি আরও একবার ভারতীয় দল জিতলে নগ্ন হওয়ার চ্যালেঞ্জ নেবেন! নিউ জিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলছে ভারতীয় দল। এমন বড় টুর্নামেন্ট হলে সাধারণত পুনমও বড়সড় চ্যালেঞ্জ নেন। এই যেমন ২০১১ বিশ্বকাপের সময় তিনি এমন সাহসী পদক্ষেপ নেবেন বলে ঠিক করেছিলেন। সেবার আচমকাই তিনি ঘোষণা করেছিলেন, ভারতীয় দল বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। তাঁর সেই ঘোষণা ব্যাপক হইচই ফেলেছিল। একজন মডেলের এমন সাহসী ঘোষণা অনেকেই মানতে পারেননি। তবে যাঁরা পুনমকে চেনেনে, তাঁরা কিন্তু একটুও অবাক হননি। কারণ পুনম বরাবরই সাহসী ঘোষণা করতে ভালবাসেন। আর তিনি যেটা বলেন সেটা করেও দেখান।

এবার কী করবেন তিনি! বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল বিশ্বকাপের থেকে ধারে ও ভারে কম কিছু নয়। টেস্টের বিশ্বকাপ বলা চলে। ভারতীয় দল এত বড় একখানা টুর্নামেন্টে নিউ জিল্য়ান্ডের মতো শক্তিশালী দবকে হারালে কি পুনম আবার সাহসী কিছু করে দেখাবেন! মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে নিজের মনের কথা জানালেন পুনম। তাঁকে সরাসরি জিজ্ঞাসা করা হয়েছিল, ভারতীয় দল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতলে কি তিনি আবার নগ্ন হবেন! পুনম বলেছেন, টেস্ট বিশ্বকাপ সম্পর্কে আমি কিছুই জানি না। এই টুর্নামেন্ট সম্পর্কে আমার কোনও জ্ঞান নেই। আমি বাড়ি যাব। তার পর এটা নিয়ে ভাবব। যদি সম্ভব হয় তা হলে এই ব্যাপারে নিশ্চয়ই ভাবব। পুনমের মুখের কথা কেড়ে তাঁর স্বামী হঠাত্ বলে ওঠেন, আমি স্ট্রিপ হওয়ার জন্য তৈরি। পুনম আবার তাঁকে মজা করে বলেন, তুমি স্ট্রিপ না হলেই ভাল। না হলে আবার ভারতীয় দল হেরে যাবে।

বৃষ্টিবিঘ্নিত টেস্ট বিশ্বকাপ ফাইনাল ক্রমশ বিরক্তির পর্যায় চলে যাচ্ছে। একটানা বৃষ্টি। যার জেরে বারবার ম্যাচ বাধা পাচ্ছে। প্রথম দিন তো খেলাই হল না। দ্বিতীয় দিন খেলা দেরিতে শুরু হওয়ায় অনেকগুলো ওভার বাকি থেকে যায়। তৃতীয় দিনও খেলা শুরু হল আধ ঘণ্টা দেরিতে। ভারতীয় দল তৃতীয় দিন ৬ উইকেট হারিয়ে ১৮২ রান তুলেছে। জাদেজা ও অশ্বিন রয়েছেন উইকেটে। এই উইকেটে অন্তত ৩০০ না তুললে নিউ জিল্যান্ডের মতো দলকে চাপে ফেলা মুশকিল। তবে ভারতের ৩০০ রানের স্কোর করাটা আপাতত মুশকিল বলেই মনে হচ্ছে। এমন পরিস্থিতিতে ভারতীয় বোলারদের উপর বাড়তি দায়িত্ব থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *