মা হতে চলেছেন মিঠাইয়ের এই অভিনেত্রী, প্রকাশ্যে এলো প্রসবের দিনক্ষণ

টলিউড (Tollywood) থেকে যখন একের পর এক সেলিব্রিটি জুটির ঘর ভাঙার দুঃসংবাদ শোনা যাচ্ছে, তখন এই দুঃসময়ের মধ্যেও খুশির খবর শোনালেন অভিনেত্রী মিঠাই খ্যাত অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী (Priyam Chakraborty)। শীঘ্রই নতুন সদস্য আসতে চলেছে প্রিয়ম-শুভজিৎয়ের সুখী গৃহকোণে। এতদিন অবশ্য এই খবর নেটিজেনদের অনুমানের পর্যায়েই ছিল। প্রিয়ম এবং শুভজিৎ (Suvajit Kar) হবু সন্তানের আগমনের সুসংবাদটি এতদিন গোপন রেখেছিল।

তবে এবার আর রাখ ঢাক নয়, সন্তানসম্ভবা প্রিয়মের শরীরেই এখন গর্ভধারণের চিহ্ন ফুটে উঠেছে। রবিবার অর্থাৎ ফাদার্স ডে’তেই এই সেলিব্রিটি জুটি জানিয়ে দিলেন ‘উই আর প্রেগনেন্ট’! বেবি বাম্পের ছবি দিয়ে নেটিজেনদের সঙ্গে এই সুসংবাদটি ভাগ করে নিলে প্রিয়ম চক্রবর্তী। হবু সন্তানের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন একটি আবেগঘন কবিতা, চেয়ে নিলেন নেটিজেনদের আশীর্বাদ।

সন্তানের আগমনের আনন্দে খুশিতে মেতে উঠে প্রিয়ম লিখেছেন, “প্রকৃতির খামখেয়ালীতে অশান্ত এ পৃথিবীতে, তোমার আসার খবরটিতে হাসছি দেখো যুগলেতে। তোমার আসার সময় হল সবকিছু তাই ভুলিয়ে দিল, দুঃসময়ের চিন্তাগুলো কোথায় যেন হারিয়ে গেল। মোদের জীবন ধন্য করে এসো নতুন খুশির ভোরে, ঘরটি মোদের আলো করে আসবে তুমি কদিন পরে। তোমার আসার আনন্দেতে হাসছি মোরা যুগলেতে। সবাই আশিষ দিও মোদের, ভালবাসার চিহ্নটিরে”।

ঠিক একই দিনে শুভজিৎও নিজের ইনস্টাগ্রাম ওয়ালে প্রিয়মের সঙ্গে বেবি বাম্পের ছবি শেয়ার করে লিখেছেন, “হাম সে হামলোগ। আপনাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা প্রয়োজন। হ্যাপি ফাদার্স ডে”। শোনা যাচ্ছে, আগস্ট কিংবা সেপ্টেম্বর মাসের মধ্যেই প্রিয়ম এবং শুভজিৎয়ের সংসারে নবজাতকের আগমন হতে চলেছে। আপাতত তাই সন্তানকে নিয়ে অত্যন্ত সাবধানে দিন কাটাচ্ছেন হবু মা।

প্রসঙ্গত, প্রিয়ম এবং শুভজিৎ দুজনেই টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ। প্রিয়ম বেশ কিছুদিন “মিঠাই” ধারাবাহিকে “শ্রীনন্দা”র চরিত্রে অভিনয় করেছিলেন। তবে আচমকাই মাঝপথে অভিনয় ছেড়ে দেন প্রিয়ম। এরপর সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের যে ছবিগুলো পোস্ট করেছিলেন, তাতে তার চেহারার গ্লো দেখে নেটিজেনরা ধরেই নেন যে প্রিয়ম সম্ভবত সন্তানসম্ভবা। তবে এ সম্পর্কে তাকে প্রশ্ন করা হলে তিনি প্রশ্নের উত্তর এড়িয়ে যান।

২০১৯ সালে শুভজিৎ এবং প্রিয়ম গাঁটছড়া বাঁধেন। টলিউডে অভিনয়ের সূত্রেই তাদের আলাপ। তাদের অবশ্য একসঙ্গে কোনও ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়নি। তবে “সেনাপতি” ওয়েব সিরিজে তারা একসঙ্গে অভিনয় করেছেন। শুভজিৎ এই মুহূর্তে “ধ্রুবতারা” ধারাবাহিকে অভিনয় করছেন। হবু সন্তানের জন্য আপাতত অভিনয় জীবন থেকে কিছুদিনের ব্রেক নিয়েছেন প্রিয়ম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *